বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anupam Hazra FB post after sacking: 'বার্তা পেলাম, কিছু শর্ত মেনে চললে...', পদ হারিয়ে আবারও বিস্ফোরক অনুপম হাজরা

Anupam Hazra FB post after sacking: 'বার্তা পেলাম, কিছু শর্ত মেনে চললে...', পদ হারিয়ে আবারও বিস্ফোরক অনুপম হাজরা

অনুপম হাজরা 

২০২০ সাল থেকে বিজেপির জাতীয় সম্পাদক পদে ছিলেন অনুপম। তবে সাম্প্রতিককালে রাজ্য নেতৃত্বের সঙ্গে তাঁর দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছিল। এই আবহে গতকাল নড্ডার নির্দেশে দলীয় পদ হারান অনুপম।

বিগত দিনে বিজেপির রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে বারবার তোপ দেগে এসেছেন তিনি। এই আবহে তাঁর তৃণমূলে ফিরে যাওয়া নিয়ে তৈরি হয়েছিল জল্পনা। তিনি অনুপম হাজরা। বহু বিতর্কের পর অবশেষে দলের জাতীয় সম্পাদকের পদ খুঁইয়েছেন তিনি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিস্ফোরক ইঙ্গিত দেন তিনি। ফেসবুকে ইঙ্গিতপূর্ণ ভাবে অনুপম লেখেন, 'পদ থেকে সরানোর ঠিক তিন ঘণ্টার মধ্যেই বার্তা - কিছু শর্ত মেনে চললে আবার সব আগের মতো।' অনুপম যেন বোঝাতে চান, শর্ত মেনে চললে তাঁকে নাকি আবার পদ ফিরিয়ে দেওয়ার ইঙ্গিত দেওয়া হয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের তরফ থেকে। (আরও পড়ুন: বিজেপির '১৫ জনের নির্বাচন কমিটি' ঘিরে ধোঁয়াশা, শাহ শহর ছাড়তেই বড় দাবি সুকান্তর)

আরও পড়ুন: 'CAA হবেই, ঠেকাতে পারবে না কেউ', বাংলায় দাঁড়িয়ে মমতাকেই যেন বার্তা দিলেন শাহ

উল্লেখ্য, ২০২০ সাল থেকে বিজেপির জাতীয় সম্পাদক পদে ছিলেন অনুপম। তবে সাম্প্রতিককালে রাজ্য নেতৃত্বের সঙ্গে তাঁর দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছিল। এই আবহে গতকাল নড্ডার নির্দেশে দলীয় পদ হারান অনুপম। জানা গিয়েছে, বঙ্গ বিজেপির তরফ থেকে অনুপমের নামে সুনির্দিষ্ট অভিযোগ গিয়েছিল নড্ডার কাছে। এই অবস্থায় অভিযোগ খতিয়ে দেখে কঠোর পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেন নড্ডা। এরই মাঝে রাজনৈতিক মহলে গুঞ্জন শোনা যাচ্ছে, অনুপমের সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা বেড়েছে সাম্প্রতিককালে।

আরও পড়ুন: শুধু নন-এসি নয়, আসবে এসি অমৃত ভারতও, 'বন্দে সাধারণ' নিয়ে এল বড় আপডেট

এর আগে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে অনুপমের বিস্ফোরক সব মন্তব্যের প্রেক্ষিতে জল্পনা ছড়িয়েছিল রাজনৈতিক মহলে। শৃঙ্খলাবদ্ধ দল হিসেবেই পরিচিত বিজেপি। তবে বঙ্গ রাজনীতিতে 'বিদ্রোহী' হওয়ার রীতি দেখা গিয়েছে বিগত কয়েক বছরে। এরই মাঝে 'চোরমুক্ত বিজেপি' গড়ার ডাক দিয়েছিলেন অনুপম। সম্প্রতি পৌষমেলাতে কোণঠাসা বিজেপি কর্মীদের নিয়ে স্টলও বানিয়েছিলেন অনুপম। তবে প্রশ্ন ছিল, দলের জাতীয় সম্পাদক হয়ে কীভাবে তিনি একের পর এক বিতর্কিত মন্তব্য করতে পারেন, ফেসবুকে নানা বিতর্কিত পোস্ট করেন?

আরও পড়ুন: এবার ‘স্থায়ী সরকারি কর্মীর মর্যাদা’ পাবেন চুক্তিভিত্তিক শিক্ষকরাও, মিলবে কত বেতন

কয়েকদিন আগেই কলকাতার ব্রিগেড ময়দানে অনুষ্ঠিত হয়েছিল 'লক্ষ কণ্ঠে গীতাপাঠ'-এর অনুষ্ঠান। তা নিয়ে অনুপম অভিযোগ করেছিলেন, টাকা নিয়ে অনুষ্ঠানের পাস বিলি হচ্ছে। ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, 'চোরমুক্ত বিজেপি চাই।' পোস্টে তিনি লিখেছিলেন, 'এটা যদি সত্যি হয় তাহলে তো সাংঘাতিক ব্যাপার!!! শেষ পর্যন্ত লক্ষ কণ্ঠে গীতা পাঠ থেকেও দুর্নীতি, টাকা উপার্জন! হায়রে, এরা আদৌ হিন্দু? অবশ্য় সংগঠনের কাছের লোক হলে শত চুরি এবং দুর্নীতির অভিযোগ থাকলেও কোনও পরিবর্তন হবে না। উলটে মেয়াদকাল আরও বাড়তে পারে। আর কতদিন যে চোরমুক্ত বিজেপি চাই বলে গলা ফাটাতে হবে কে জানে??' এর আগেও তিনি একের পর এক বিস্ফোরক পোস্ট করে বিজেপির অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছিলেন। আর তাই অবশেষে পদ গেল অনুপমের। তবে তারপরও বিস্ফোরক দাবি করে ফেসবুকে পোস্ট করলেন তিনি।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

আসছে মহেশ নবমী, আচার অনুসারে করুন ভগবান শিবের পুজো, জেনে নিন পুজোর শুভ সময় 'মহুল যেন নামের পাশে চট্টোপাধ্যায়…', বৈশাখী কন্যাকে নিজের নাম দিতে চান শোভন বন্দে মেট্রোর ট্রায়াল শুরু হবে যে কোনও দিন! পুরো ‘রেডি’ এখন, কোন কোন রুটে চলবে? ‘‌উচ্চশিক্ষার ক্ষেত্রে নীরবচ্ছিন্ন বিপর্যয়’‌, বোসের বিরুদ্ধে ফোঁস করলেন ব্রাত্য প্রায় দু’‌হাজার পর্যটক আটকে রয়েছে সিকিমে, প্রতিকূল আবহাওয়ায় ব্যাহত উদ্ধারকাজ‌ EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর বিশ্ব সেরা কাঁচা আম ও ধনে পাতার চাটনি! এইভাবে বানালে হাত চাটবেন ১০ বার ‘আমার দেখা সব থেকে খারাপ ব্রাজিল দল’, জুনিয়রদের বিরুদ্ধে বিস্ফোরক রোনাল্ডিনহো T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.