বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্টেপ আউট করে ‘ছক্কা’ করোনাকে, হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়
হাসপাতালের বাইরে সৌরভ।  (PTI)
হাসপাতালের বাইরে সৌরভ।  (PTI)

স্টেপ আউট করে ‘ছক্কা’ করোনাকে, হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • হাত নাড়েন বিসিসিআই প্রেসিডেন্ট। ‘থাম্বস আপও’ দেখান।

স্টেপ আউট করে করোনাভাইরাসকে মাঠের বাইরে ফেলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা থেকে সেরে উঠে শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি। গাড়িতে ওঠার সময় হাতও নাড়ান।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌরভের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বৃহস্পতিবার রাতে ঠিকমতো খাওয়া-দাওয়া করেছেন। ভালো ঘুম হয়েছে। শারীরিক বিভিন্ন মাপকাঠিও স্বাভাবিক আছে। সেই পরিস্থিতিত শুক্রবার সকালে সৌরভের একপ্রস্থ রিপোর্ট আসার পরই ‘দাদাকে’ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। 

সেইমতো দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালের সামনে দাঁড়িয়ে ছিল সৌরভের লাল গাড়ি। দুপুর দুটো নাগাদ ছাড়া পেয়ে গাড়িতে উঠে যান। স্বভাবতই নীল চেক শার্ট এবং নীল জ্যাকেট পরিহিত সৌরভকে কিছুটা দেখে মনে হচ্ছিল যে বড় ধকল বয়ে গিয়েছে। তারইমধ্যে হাত নাড়েন বিসিসিআই প্রেসিডেন্ট। ‘থাম্বস আপও’ দেখান। 

করোনাভাইরাস থেকে সেরে উঠলেও চিকিৎসকদের পরামর্শে আপাতত ১৪ দিন বেহালার বাড়িতে সৌরভকে নিভৃতবাসে থাকতে হবে। মেনে চলতে হবে করোনা সংক্রান্ত যাবতীয় বিধিনিষেধ। খেতে হবে ওষুধ। হাসপাতাল সূত্রে খবর, ভিটামিন সি জাতীয় ট্যাবলেট নিয়মিত তাঁকে নিতে হবে। ফুসফুস যাতে স্বাভাবিক থাকে, সেজন্য উষ্ণ ভাপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বন্ধ করুন