বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতা পুরভোটে দেদার ছাপ্পা হয়েছে, ভিডিয়ো প্রকাশ করে দাবি অমিত মালব্যর
অমিত মালব্যর প্রকাশ করা ভিডিয়োর একটি স্থিরচিত্র

কলকাতা পুরভোটে দেদার ছাপ্পা হয়েছে, ভিডিয়ো প্রকাশ করে দাবি অমিত মালব্যর

  • রবিবার সন্ধ্যায় একটি ভিডিয়ো টুইট করেন অমিত মালব্য। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন যুবক নিজের ভোটদান ভিডিয়োগ্রাফি করছেন। তার পর সেখানেই দাঁড়িয়ে পরের ভোট দেওয়ার অপেক্ষা করছেন তিনি।

কলকাতা পুরভোটে দেদার ছাপ্পা ভোট হয়েছে বলে দাবি করে ভিডিয়ো প্রকাশ করলেন বিজেপি নেতা অমিত মালব্য। সঙ্গে একাধিক অভিযোগ তুলেছেন তিনি। কটাক্ষ করে লিখেছেন, দারুণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার সন্ধ্যায় একটি ভিডিয়ো টুইট করেন অমিত মালব্য। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন যুবক নিজের ভোটদান ভিডিয়োগ্রাফি করছেন। তার পর সেখানেই দাঁড়িয়ে পরের ভোট দেওয়ার অপেক্ষা করছেন তিনি। সঙ্গে মালব্য লিখেছেন, একটাও চালু সিসিটিভি ক্যামেরা নেই, কোনও পুলিশি নিরাপত্তা নেই, নির্বাচন কমিশনের কোনও আধিকারিক নেই, কোনও ভিভিপ্যাট নেই, কোনও কেন্দ্রীয় বাহিনী নেই, কারণ হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট আর্জি খারিজ করে দিয়েছে, ভোটার ও বিজেপি নেতাদের আটকাচ্ছে পুলিশ।

কলকাতা পুরভোটে শহরজুড়ে ব্যাপক সন্ত্রাসের খবর পাওয়া গিয়েছে। সিসিটিভি ঢেকে দেওয়া থেকে এজেন্টদের মারধর, বোমাবাজি, সব ক্ষেত্রেই অভিযুক্ত তৃণমূল। এমনকী বিকেলে বিধাননগরে শুভেন্দু অধিকারীর বাড়িতে বিজেপি বিধায়করা বৈঠকে বসলে সেই বাড়ি পুলিশ দিয়ে ঘিরে ফেলার অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে।

 

বন্ধ করুন