বাড়ি > বাংলার মুখ > কলকাতা > দক্ষিণদাঁড়িতে আক্রান্ত বিজেপি নেতা সব্যসাচী দত্ত, ভাঙচুর হল গাড়িতেও
ফাইল ছবি
ফাইল ছবি

দক্ষিণদাঁড়িতে আক্রান্ত বিজেপি নেতা সব্যসাচী দত্ত, ভাঙচুর হল গাড়িতেও

  • এদিন সব্যসাচী দত্তর গাড়ি এলাকায় ঢুকতেই সুজিত বসু জিন্দাবাদ বলে স্লোগান দিতে থাকেন একদল তৃণমূলকর্মী। সব্যসাচীবাবুরা বিজেপি কর্মীর সঙ্গে দেখা করে তার বাড়ি থেকে বেরোতেই তাদের ওপর চড়াও হয় কিছু দুষ্কৃতী।

ভিআইপি রোড লাগোয়া উত্তর ২৪ পরগনার দক্ষিণদাড়িতে এক দলীয় কর্মীর বাড়িতে গিয়ে আক্রান্ত বিজেপি নেতা সব্যসাচী দত্ত। এদিন সব্যসাচীবাবু ও তাঁর নিরাপত্তারক্ষীদের ওপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুরের চেষ্টা করা হয় তাঁর গাড়িতে। 

জানা গিয়েছে, সোমবার দুপুরে দক্ষিণদাঁড়িতে এক বিজেপি কর্মীর বাড়িতে যান সব্যসাচীবাবু। সঙ্গে ছিলেন জেলা বিজেপি সভাপতি ও স্থানীয় এক নেতা। ওই বিজেপি কর্মীর বাড়িতে মাঝে মাঝেই হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ বলে জানান সব্যসাচীবাবু।

এদিন সব্যসাচী দত্তর গাড়ি এলাকায় ঢুকতেই ‘সুজিত বসু জিন্দাবাদ’ বলে স্লোগান দিতে থাকেন একদল তৃণমূলকর্মী। সব্যসাচীবাবুরা বিজেপি কর্মীর সঙ্গে দেখা করে তার বাড়ি থেকে বেরোতেই তাদের ওপর চড়াও হয় কিছু দুষ্কৃতী। শারীরিক হেনস্থা করা হয় নিউ টাউনের বিধায়ক ও অন্যান্য বিজেপি নেতাকর্মীদের। আক্রান্ত হন সব্যসাচী দত্তর নিরাপত্তারক্ষীও। তার গাড়িতেও ভাঙচুর চালানো হয়। কোনও ক্রমে গাড়িতে উঠে এলাকা ছাড়েন তিনি।

এই ঘটনায় সুজিত বসুর দিকে অভিযোগের আঙুল তুলেছেন সব্যসাচী দত্ত। পালটা হামলাকারীদের দাবি, এলাকায় গুন্ডামি করতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। তাঁর নিরাপত্তারক্ষীরাই স্থানীয়দের মারধর করেছেন। 

 

বন্ধ করুন