বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ব্রাত্যর জমানায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে আদালতে যাবে BJP: সুকান্ত
সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র
সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র

ব্রাত্যর জমানায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে আদালতে যাবে BJP: সুকান্ত

  • সুকান্তবাবুর সংযোজন, উনি যখন শিক্ষামন্ত্রী ছিলেন তখন প্রাথমিকে যে নিয়োগ হয়েছে তাকে চ্যালেঞ্জ করে আগামিদিনে আদালতে যাবে বিজেপি। আদালতের কাছে আমরা দাবি করব ওই নিয়োগ দুর্নীতির সিবিআই তদন্তের নির্দেশ দিতে সিবিআই ডাকলে নাটকের সংলাপের মতো সব কিছু হলে দেবেন তিনি।

আগামীতে রাজ্যে প্রাথমিক শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ নিয়েও আদালতে যাবে বিজেপি। মঙ্গলবার যুব মোর্চার বিকাশ ভবন অভিযানের পর এমনই হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন তিনি নিয়োগদুর্নীতিতে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে অবিলম্বে সিবিআইয়ের জেরা করা উচিত বলে দাবি করেন তিনি।

এদিন সুকান্তবাবুকে বলতে শোনা যায়, ব্রাত্য বসু প্রকাশ্যে বলেছেন, আগামিদিনে শুধুমাত্র তৃণমূলের ছেলেদেরই চাকরি হবে। কী ভাবে হবে বলব না। নিয়োগে স্বচ্ছতার স্বার্থে অবিলম্বে তাঁকে জেরা করা উচিত।

সঙ্গে সুকান্তবাবুর সংযোজন, উনি যখন শিক্ষামন্ত্রী ছিলেন তখন প্রাথমিকে যে নিয়োগ হয়েছে তাকে চ্যালেঞ্জ করে আগামিদিনে আদালতে যাবে বিজেপি। আদালতের কাছে আমরা দাবি করব ওই নিয়োগ দুর্নীতির সিবিআই তদন্তের নির্দেশ দিতে সিবিআই ডাকলে নাটকের সংলাপের মতো সব কিছু হলে দেবেন তিনি।

এদিনের সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, ‘বিরোধী দলের মুখ মমতার সম্ভবনা নেই। ওনার এই রাজ্য ছাড়া কোথাও নেই। গোয়া, ত্রিপুরায় ভোট করতে গিয়েছিল, মুখ থুবড়ে পড়েছে’।

মঙ্গলবার যুব মোর্চার বিকাশ ভবন অভিযান নিয়ে বিধাননগরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। বিজেপি সমর্থকরা ব্যারিকেড ভেঙে এগোতে গেলে জলকামান ছোড়ে পুলিশ। লাঠিচার্জ হয় বলে অভিযোগ। বিজেপির অভিযোগ, ক্ষমতায় আসার পর থেকে একটিও নিয়োগপ্রক্রিয়া স্বচ্ছভাবে শেষ করতে পারেনি রাজ্য সরকার।

বন্ধ করুন