বাড়ি > বাংলার মুখ > কলকাতা > আগামী ৬ অক্টোবর বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান, ঘোষণা করলেন সৌমিত্র খাঁ
সৌমিত্র খাঁ। ফাইল ছবি
সৌমিত্র খাঁ। ফাইল ছবি

আগামী ৬ অক্টোবর বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান, ঘোষণা করলেন সৌমিত্র খাঁ

  • তিনি জানান, ওই দিন কলকাতায় জমায়েত করবেন যুব মোর্চার কর্মীরা। সেখান থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে হবে নবান্ন অভিযান।

বিধানসভা নির্বাচনের আগে আন্দোলনের ঝাঁঝ বাড়াতে এবার সরাসরি নবান্ন অভিযানে নামতে চলেছে বিজেপি যুব মোর্চা। আগামী ৬ অক্টোবর বিজেপি যুব মোর্চার তরফে নবান্ন অভিযান কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বুধবার এই কর্মসূচি ঘোষণা করেন সংগঠনের রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। 

সৌমিত্রবাবু বলেন, রাজ্যে কর্মসংস্থান নেই। ১০ বছর ধরে সরকারি চাকরিতে নিয়োগ বন্ধ। শিক্ষকনিয়োগও বন্ধ করে রেখেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। বেসরকারি চাকরিও নেই। বেকারত্বের জ্বালা প্রতিদিন কুরে কুরে খাচ্ছে কোটি কোটি যুবককে। এছাড়া দুর্নীতিতে আপদমস্তক নিমজ্জিত এই সরকারের এক মুহূর্ত ক্ষমতায় থাকার অধিকার নেই। মানুষের কথা এদের কানে পৌঁছয় না। তাই মানুষের দাবি সরকারের কানে পৌঁছতে আমরা নবান্ন অভিযানে নামব। 

তিনি জানান, ওই দিন কলকাতায় জমায়েত করবেন যুব মোর্চার কর্মীরা। সেখান থেকে দ্বিতীয় হুগলি সেতু পেরিয়ে হবে নবান্ন অভিযান। 

মাস খানেক আগে যুব মোর্চার সভাপতির দায়িত্ব পেয়েই ঝাঁপিয়ে পড়েন সৌমিত্র খাঁ। রাজ্যের তৃণমূলবিরোধী আন্দোলনকে জোরদার করতে রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি। জেলায় জেলায় আয়োজন হচ্ছে নানা কর্মসূচির। এবার সৌমিত্র নজর নবান্নে। 

 

বন্ধ করুন