বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভোট পরবর্তী হিংসার তদন্তে আরও এক মামলায় চার্জশিট দিল CBI
সিবিআই দফতর। ফাইল ছবি
সিবিআই দফতর। ফাইল ছবি

ভোট পরবর্তী হিংসার তদন্তে আরও এক মামলায় চার্জশিট দিল CBI

  • গত ৩ জুন ভাটপাড়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জয়প্রকাশ যাদবকে বোমা মেরে খুন করে দুষ্কৃতীরা। বিজেপির দাবি, জয়প্রকাশ তাদের কর্মী ছিলেন।

আদালতের নির্দেশে ঝড়ের বেগে ভোট পরবর্তী হিংসা মামলার তদন্ত এগিয়ে নিয়ে চলেছে CBI. যার জেরে বৃহস্পতিবারের পর শুক্রবারও একটি খুনের ঘটনায় আদালতে জমা পড়ল চার্জশিট। ভাটপাড়া থানা এলাকায় বিজেপি কর্মী জয়প্রকাশ যাদবের খুনের ঘটনায় শুক্রবার বারাকপুর আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারীরা। এই ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করা হয়েছে।

শুক্রবার নদিয়ায় একটি ঘটনায় চার্জশিট পেশ করেছিল সিবিআই। শুক্রবার উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় বিজেপি কর্মী খুনে পেশ হল চার্জশিট। চার্জশিটে মূল অভিযুক্ত করা হয়েছে টুনটুন চৌধুরী নামে এক দুষ্কৃতীকে। সঙ্গে রয়েছে আরও ৩ জনের নাম।

গত ৩ জুন ভাটপাড়া পুরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জয়প্রকাশ যাদবকে বোমা মেরে খুন করে দুষ্কৃতীরা। বিজেপির দাবি, জয়প্রকাশ তাদের কর্মী ছিলেন।

ঘটনার বিবরণ দিয়ে গিয়ে নিহত বিজেপি কর্মীর বাবা জানিয়েছেন, ‘সেদিন ওরা আমাকে ডাকতে এসেছিল। কিন্তু ছেলে আমাকে সামনে যেতে দেয়নি। ও নিজেই কথা বলছিল। এর মধ্যে গোলমাল শুরু হলে আমি ওদের সঙ্গে কথা বলতে যাই। তখনই আমার ছেলেকে লক্ষ্য করে বোমা ছোড়ে তৃণমূলের দুষ্কৃতীরা।’ পরিবারের দাবি, জয়প্রকাশকে লক্ষ্য করে ৪টি বোমা মারা হয়। বোমার আঘাতে উড়ে যায় তাঁর খুলি। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

 

বন্ধ করুন