বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিহত BJP কর্মী অভিজিৎ সরকারের দাদাকে খুনের হুমকির ঘটনায় তদন্ত করতে চলেছে সিবিআই
বিশ্বজিৎ সরকারকে খুনের হুমকির ঘটনায় তদন্তে নামছে চলেছে সিবিআই। ছবিটি প্রতীকী। (HT_PRINT)
বিশ্বজিৎ সরকারকে খুনের হুমকির ঘটনায় তদন্তে নামছে চলেছে সিবিআই। ছবিটি প্রতীকী। (HT_PRINT)

নিহত BJP কর্মী অভিজিৎ সরকারের দাদাকে খুনের হুমকির ঘটনায় তদন্ত করতে চলেছে সিবিআই

  • কলকাতাও বাদ যায়নি হিংসা থেকে। সেই সময় দুষ্কৃতীদের হাতে খুন হয়েছিলেন বিশ্বজিৎ সরকারের ভাই অভিজিৎ সরকার। এই খুনের ঘটনায় একমাত্র সাক্ষী তার দাদা বিশ্বজিৎ সরকার। খুনের হুমকির ঘটনার তদন্তের জন্য আজ সিজিও কমপ্লেক্সে তাকে ডেকে পাঠানো হয়।

ভোট-পরবর্তী হিংসা মামলায় কাঁকুড়গাছির বাসিন্দা বিশ্বজিৎ সরকারকে কিছুদিন আগে খুনের হুমকি দেওয়া হয়েছিল। সেই ঘটনায় কারা জড়িত এ নিয়ে এবার তদন্তে নামতে চলেছে সিবিআই। রাজ্যে বিধানসভা নির্বাচনের পরেই একাধিক জেলায় ভোট পরবর্তী ঘটনা ঘটে। কলকাতাও বাদ যায়নি হিংসা থেকে। সেই সময় দুষ্কৃতীদের হাতে খুন হয়েছিলেন বিশ্বজিৎ সরকারের ভাই অভিজিৎ সরকার। এই খুনের ঘটনায় একমাত্র সাক্ষী তার দাদা বিশ্বজিৎ সরকার।

খুনের হুমকির ঘটনার তদন্তের জন্য আজ সিজিও কমপ্লেক্সে তাকে ডেকে পাঠানো হয়। তার কাছ থেকে বেশকিছু নথিপত্র নিয়েছেন সিবিআইয়ের গোয়েন্দারা। কয়েকদিন আগেই শিয়ালদা আদালতে নারকেলডাঙ্গার প্রাক্তন ওসি এবং প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করেছেন বিশ্বজিৎ সরকার। আর তা ঠিক কিছুদিন পরে প্রাণে মারার হুমকি পেয়েছেন তিনি। এ বিষয়ে তিনি সিবিআইকে জানিয়েছেন।

বিশ্বজিৎ সরকারের অভিযোগ, কয়েকদিন আগেই বাইকে করে বাড়ির সামনে আসে দুষ্কৃতীরা। হুমকি দিয়ে তারা বলে, মামলা প্রত্যাহার না করলে খুন করে দেওয়া হবে। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনো কাজ হয়নি বলে তিনি জানিয়েছেন। ঘটনার পরে প্রাণ নাশের আশঙ্কা করছেন বিশ্বজিৎ সরকার। তার ভাইয়ের খুনের ঘটনায় একমাত্র সাক্ষী তিনিই। তাই এখনও পর্যন্ত সেই ঘটনায় গোপন জবানবন্দি নেয়নি সিবিআই। গোপন জবানবন্দি যাতে দ্রুত নেওয়া হয় সে বিষয়ে তিনি শিবের কাছে আবেদন জানিয়েছেন।

 

 

বন্ধ করুন