বাড়ি > বাংলার মুখ > কলকাতা > নির্মাণসামগ্রীয় ব্যবসা নিয়ে দু'দলের সংঘর্ষে উত্তপ্ত হল বেহালার পর্ণশ্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নির্মাণসামগ্রীয় ব্যবসা নিয়ে দু'দলের সংঘর্ষে উত্তপ্ত হল বেহালার পর্ণশ্রী

  • বিশ্বজিৎবাবুকে আক্রান্ত হতে দেখে ছুটে আসেন তাঁর সহকারীরা। তখন তাঁদের ওপরেও ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা।

নির্মাণসামগ্রী সরবরাহ নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষে বৃহস্পতিবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে বেহালার পর্ণশ্রী এলাকা। অভিযোগ, দুষ্কৃতীদের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন স্থানীয় ৪ যুবক। ভাঙচুর হয় বেশ কয়েকটি মোটরসাইকেল। আক্রান্তদের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ বিশ্বাস নামে স্থানীয় এক যুবক এলাকায় নির্মাণসামগ্রী সরবরাহের ব্যবসা করতেন। এলাকা দখল করতে বৃহস্পতিবার রাতে তাঁর ওপর হামলা চালায় জয় দাস ওরফে গুলে নামে এক দুষ্কৃতী। মত্ত অবস্থায় বিশ্বজিৎবাবুর ওপর হামলা চালায় গুলে ও তার দলবল। ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র ছিল তাদের কাছে। 

বিশ্বজিৎবাবুকে আক্রান্ত হতে দেখে ছুটে আসেন তাঁর সহকারীরা। তখন তাঁদের ওপরেও ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। অস্ত্রের আঘাতে ৪ জন আহত হয়েছেন। আগ্নেয়াস্ত্র বার করে এলাকায় সন্ত্রাস ছড়ানোর চেষ্টা হয়। দুপক্ষের সংঘর্ষে গভীর রাতে রণক্ষেত্র হয়ে ওঠে পর্ণশ্রীর মুচিপাড়া এলাকা। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এর পর এলাকার দখল নেয় পুলিশ। আহদের করা অভিযোগের ভিত্তিতে সকালে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। 

স্থানীয়রা জানাচ্ছেন, নির্মাণসামগ্রীর ব্যবসা নিয়ে এলাকায় অশান্তি নতুন নয়। তবে এত বড় সংঘর্ষ এর আগে হয়নি। 

 

বন্ধ করুন