বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুখ্যমন্ত্রী কোলে কুকুরছানা নিয়ে ট্রেডমিলে হাঁটছেন, মমতার ভিডিয়ো ভাইরাল

মুখ্যমন্ত্রী কোলে কুকুরছানা নিয়ে ট্রেডমিলে হাঁটছেন, মমতার ভিডিয়ো ভাইরাল

রবিবার ট্রেডমিলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পোষ্যকে দু’হাতে ধরে।

মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছিলেন, সে বছর বাজেট তিনি ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বানিয়েছিলেন। ঝালদা পুরসভার চেয়ারম্যানের ওজন জানতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেটা জেনে শরীরচর্চা করার পরামর্শ দিয়েছিলেন। আর পুরাতন মালদার আইসি’‌র ভুঁড়ি দেখে ধমক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি নিজে যা করেন সেই পরামর্শই সবাইকে দেন।

তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী। সকাল থেকে রাত পর্যন্ত ডুবে থাকেন কাজে। কিন্তু তারপরও নিয়ম করে ট্রেডমিলে হাঁটেন। হ্যাঁ, তিনি বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। একাধারে প্রশাসনিক প্রধান অন্যদিকে ভালবাসেন পোষ্যকে। এমনকী শরীর–স্বাস্থ্য ভাল রাখতে দলের নেতা–মন্ত্রীদের ট্রেডমিলে হাঁটার পরামর্শ দেন তিনি। কিন্তু রবিবার ট্রেডমিলে হাঁটার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বাংলার দিদি। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। কারণ সেই ভিডিয়ো’‌য় দেখা যাচ্ছে, দিদি হাঁটছেন আর তাঁর কোলে রয়েছে একটি বিদেশি কুকুরছানা।

এদিকে বাংলার মানুষজন প্রায়ই দেখে থাকেন আত্মবিশ্বাসের সঙ্গে তিনি পাহাড় থেকে সমতলে সমান গতিতে হেঁটে চলেছেন। তার সঙ্গে রয়েছে একাধিক জেলা সফর। আবার নবান্নে গিয়ে রাজ্যের উন্নয়নে কাজ করা। জেলাগুলিতে প্রশাসনিক বৈঠক থেকে রাজনৈতিক সভা—সব কিছুই করে চলেছেন দ্রুত গতিতে এবং নিরলসভাবে। বাংলার মানুষজনের তাই প্রশ্ন, এই এত চাপ তিনি নেন কী করে?‌ জবাবে তিনি বারবার বাংলার মানুষজনকে জানিয়েছেন, তিনি নিয়মিত ট্রেডমিলে হাঁটেন। আজ, রবিবার মুখ্যমন্ত্রীর শরীরচর্চার একটি ভিডিয়ো প্রকাশ্যে চলে এসেছে। ভিডিয়োটি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে আজ, ছুটির দিনে বাংলার মুখ্যমন্ত্রী ধরা দিলেন সম্পূর্ণ হালকা মেজাজে। নিজে রোজই ট্রেডমিলে হাঁটলেন। তবে আজ তিনি সেখানে একা নন। সঙ্গে ছিল খয়রি রংয়ের একটা লোমশ সারমেয়। এই ভিডিয়ো তিনি নিজেই শেয়ার করেছেন। আর সেখানের ক্যাপশনে লেখা, ‘‌কোনওদিন আপনার অনুপ্রেরণার জন্য বাড়তি কিছুর প্রয়োজন হয়।’‌ ট্রেডমিলে হাঁটার সময় অনেকে গান শোনেন। আজ রবিবার মুখ্যমন্ত্রী পোস্ট করা ভিডিয়ো–তে দেখা গেল, পোষ্যের সঙ্গে একান্তে ট্রেডমিলে রাজ্যের প্রশাসনিক প্রধান। খোশমেজাজেই সময় কাটালেন মুখ্যমন্ত্রী।

আর কী দেখা গেল?‌ কুকুরছানাকে দু’হাতে ধরে ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পরনে সেই বাংলার চেনা শাড়ি। পোষ্যটি মুখ্যমন্ত্রীর দিকে তাকিয়ে রয়েছে। মুখ্যমন্ত্রীও সজাগ দৃষ্টি রেখেছেন। চমক বলতে শাড়ি পরে ট্রেডমিলে। যা দেখা যায় না খুব একটা। ২০২১ সালে মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছিলেন, সে বছর বাজেট তিনি ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বানিয়েছিলেন। আবার ঝালদা পুরসভার চেয়ারম্যানের ওজন জানতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেটা জেনে শরীরচর্চা করার পরামর্শ দিয়েছিলেন। আর পুরাতন মালদার আইসি’‌র ভুঁড়ি দেখে ধমক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি নিজে যা করেন সেই পরামর্শই সবাইকে দেন। তাই এবারও বুঝিয়ে দিলেন, ব্যস্ততার মধ্যেই শরীর স্বাস্থ্য সুস্থ রাখতে হবে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

উচ্চমাধ্যমিকের ভূগোলের প্রশ্ন কেমন হল? শেষদিনটা ভালো কাটল? জানালেন শিক্ষক বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.