বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সারপ্রাইজ ভিজিটে হাজির মুখ্যমন্ত্রী, টিকাকেন্দ্রে খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়
কালীঘাট কোভিড টিকাকেন্দ্রে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
কালীঘাট কোভিড টিকাকেন্দ্রে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সারপ্রাইজ ভিজিটে হাজির মুখ্যমন্ত্রী, টিকাকেন্দ্রে খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

  • এবার মহানগরীর রাস্তায় তদন্তে নামলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপি বারবার রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলেছে, টিকা সঠিকভাবে দেওয়া হচ্ছে না। কিন্তু সেই অভিযোগ কী সঠিক?‌ এবার মহানগরীর রাস্তায় তদন্তে নামলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয়বার ক্ষমতায় এসেই কলকাতার সরকারি হাসপাতাল পরিদর্শনে হঠাৎ হাজির হয়েছিলেন তিনি। এমনকী জনবহুল এলাকায় কোভিডবিধি মানা হচ্ছে কিনা তাও দেখতে যখন–তখন হাজির হয়েছেন তিনি। এবার হঠাৎই কলকাতার করোনা টিকাকেন্দ্রে হাজির হলেন মুখ্যমন্ত্রী।

আজ নবান্নে যাওয়ার আগে পুরসভার একটি হেলথ সেন্টারের ভ্যাক্সিনেশন সেন্টারে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুর বিধানসভা কেন্দ্রের কালীঘাট কোভিড টিকাকেন্দ্রে হাজির হন তিনি। ঘুরে দেখলেন টিকাকেন্দ্রের কাজকর্ম। গোটা প্রক্রিয়া কেমন চলছে তাও জেনে নেন তিনি। কথা বলেন টিকাকেন্দ্রের আধিকারিকদের সঙ্গে। সেখানে লম্বা লাইন পড়েছিল টিকা নেওয়ার জন্য। লাইনে দাঁড়িয়ে থাকা মানুষজনের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। জেনে নেন সুবিধা-অসুবিধার কথা।

ক্ষমতায় আসার পর থেকেই তাঁকে দেখা গিয়েছে সারপ্রাইজ ভিজিটে। বাজার–হাট, সুপার স্পেশ্যালিটি হাসপাতাল, স্কুল–কলেজ যখন তখন হাজির হয়েছেন তিনি। এবার যুক্ত হল কোভিড সেন্টারও। সূত্রের খবর, এবার থেকে তিনি মাঝে মাঝেই নানা কোভিড সেন্টারে হঠাৎ উপস্থিত হবেন তিনি। শুধু হাসপাতাল নয়, জেলা সফরে গিয়ে আচমকা চায়ের দোকানে ঢুকে পড়েছেন তিনি। কথা বলেছেন আমজনতার সঙ্গে। গত বছর করোনা পরিস্থিতিতে বাজারে কীভাবে শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে, তাও তিনি শিখিয়ে দিয়েছিলেন। নিজে হাতে বিলি করেছিলেন মাস্ক। এবার টিকাকেন্দ্রে হাজির হলেন। যার সাক্ষী থাকল কল্লোলিনী কলকাতা।

বন্ধ করুন