বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'সব থেকে উপদ্রুত কেন্দ্র, দুষ্কৃতীদের মুক্তাঞ্চলে হয়ে উঠেছে ডায়মন্ড হারবার'
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র

'সব থেকে উপদ্রুত কেন্দ্র, দুষ্কৃতীদের মুক্তাঞ্চলে হয়ে উঠেছে ডায়মন্ড হারবার'

  • দিলীপ ঘোষ বলেন, ‘উনি বলছেন এটা না কি লোকে ফলো করছে। আমি তো দেখিনি কোথাও লোকে এই ধরণের সন্ত্রাস, খুন, ধর্ষণ ফলো করেছে। ডায়মন্ড হারবার সব থেকে উপদ্রুত এলাকা। যেখানে কোনও আইন কানুন নেই।

নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারকে ‘মডেল’ বলে দিলীপ ঘোষের আক্রমণের মুখে পড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পালটা দিলীপ ঘোষের দাবি, দেশের সব থেকে উপদ্রুত লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবার। যেখানে বিজেপির সর্বভারতীয় সভাপতির ওপর আক্রমণ হয়েছে।

এদিন দিলীপবাবু বলেন, ‘সব থেকে উপদ্রুত লোকসভা হল ডায়মন্ড হারবার। বিরোধীদের যেখানে পঞ্চায়েতে মনোনয়ন পেশ করতে দেওয়া হয় না সেটা কী করে উদাহরণ পতে পারে জানি না। আমাদের পার্টির সর্বভারতীয় নেতা নড্ডাজির ওপর হামলা হয়েছে। ভারতবর্ষে কোত্থাও হিম্মত করেনি কেউ। ২০০০ লোক নিয়ে গাড়ি আটকে ইট পাটকেল ছুড়ে প্রাণঘাতী হামলা হয়েছে। এটা যদি নমুনা হয় ডায়মন্ড হারবার মডেলের তাহলে ভারতের কোথাও যেন এরকম মডেল দেখা না যায়’।

এর পর তিনি বলেন, ‘উনি বলছেন এটা না কি লোকে ফলো করছে। আমি তো দেখিনি কোথাও লোকে এই ধরণের সন্ত্রাস, খুন, ধর্ষণ ফলো করেছে। ডায়মন্ড হারবার সব থেকে উপদ্রুত এলাকা। যেখানে কোনও আইন কানুন নেই। দুষ্কৃতীদের নেতা বানানো হয়েছে ওখানে। তাই মুক্তাঞ্চল তৈরি হয়েছে ডায়মন্ড হারবারে। আমাদের সাতটা পার্টি অফিস ভাঙা হয়েছে ডায়মন্ড হারবারে। এটা গণতন্ত্র না কি? এটা মডেল হওয়া উচিত না কি কোথাও’?

শনিবার ডায়মন্ড হারবারে নতুন SP অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন, ‘ডায়মন্ড হারবার গোটা দেশে মডেল হয়ে উঠেছে। ডায়মন্ড হারবার আজ যা ভাবে গোটা বাংলা তা ভাবে কাল।’

 

বন্ধ করুন