বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘শাসকদলের নেতারা জড়িত তাই ভুয়ো টিকাকাণ্ডে CBI তদন্তের নির্দেশ দিচ্ছেন না মমতা’
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)

‘শাসকদলের নেতারা জড়িত তাই ভুয়ো টিকাকাণ্ডে CBI তদন্তের নির্দেশ দিচ্ছেন না মমতা’

  • এদিন দিলীপবাবু বলেন, ‘পুরসভা জড়িত। পরিষ্কার পুরসভার অফিস থেকে দেওয়া হচ্ছে। পুরসভার সবাই জানে। পুরসভার লোগো ব্যবহার করা হয়েছে। তার গাড়িতে এখানকার সব সরকারি লোগো, পুরসভার লোগো লাগানো রয়েছে। আজ কী করে বলতে পারে তাকে চিনি না?

ভুয়ো টিকাকাণ্ডে রাজ্য সরকারকে ফের আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, সরকারি দলের নেতা-মন্ত্রীরা জড়িত বলেই কি সিবিআই তদন্তের নির্দেশ দিচ্ছেন না মুখ্যমন্ত্রী? এই ঘটনায় সিবিআই তদন্ত দাবি করে শুক্রবারই আদালতের দ্বারস্থ হয়েছে বিজেপি।

এদিন দিলীপবাবু বলেন, ‘পুরসভা জড়িত। পরিষ্কার পুরসভার অফিস থেকে দেওয়া হচ্ছে। পুরসভার সবাই জানে। পুরসভার লোগো ব্যবহার করা হয়েছে। তার গাড়িতে এখানকার সব সরকারি লোগো, পুরসভার লোগো লাগানো রয়েছে। আজ কী করে বলতে পারে তাকে চিনি না? প্রত্যেক নেতার সঙ্গে বসেছে। তাদের ফুল দিচ্ছে। লেনদেন সবার সঙ্গেই আছে। এখন ধরা পড়ে গেছে বলে খারাপ লাগছে, আর চেপে দেওয়ার চেষ্টা চলছে’।

বলে রাখি, ভুয়ো টিকাকাণ্ডে সিবিআই তদন্ত দাবি করে শুক্রবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে বিজেপি। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, ‘এখানকার প্রশাসন, স্বাস্থ্য দফতর আর পুলিশ কী করছিল? এদের সবার সাহায্য ছাড়া এই ঘটনা ঘটতে পারে না। আমরা মনে করি এটা হিমশৈলের চূড়া। এটাকে তদন্ত করলে অনেক কিছু বেরোবে। কিন্তু তদন্ত কে করবে? যারা এর সঙ্গে জড়িত তারাই তদন্ত করবে? নিজেরাই ফাউল করবে নিজেরাই রেফরি হবে? এই প্রশ্ন আজ বাংলার মানুষ করছে। সিবিআইকে দিয়ে এর তদন্ত না হলে প্রকৃত সত্য উদ্ঘাটিত হবে না।’ শনিবার একই দাবিতে ফের একবার সুর চড়ালেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন