বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য়ে ২০০ আসন জয়ের পরিকল্পনা তৈরি করতে দিল্লিতে ডাক পড়ল দিলীপের
দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ

রাজ্য়ে ২০০ আসন জয়ের পরিকল্পনা তৈরি করতে দিল্লিতে ডাক পড়ল দিলীপের

  • বিজেপি সূত্রের খবর, দিল্লিতে জেপি নড্ডার সঙ্গে গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন দিলীপ ঘোষ। সঙ্গে থাকবেন অমিতাভ চক্রবর্তী, অরবিন্দ মেনন, বিএল সন্তোষ ও কৈলাস বিজয়বর্গীয়।

পশ্চিমবঙ্গে ২০০ আসন জয়ের রণকৌশল ঠিক করলে দিলীপ ঘোষকে দিল্লি তলব করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে সোমবারই দিল্লি যাচ্ছেন তিনি। সঙ্গে যাচ্ছেন দলের নবনিযুক্ত রাজ্য সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী।

গত সপ্তাহেই ২ দিনের দক্ষিণবঙ্গ সফরে এসে রাজ্যে আসন বিধানসভা নির্বাচনে ২০০ আসনের লক্ষ্যমাত্রা দিয়ে গিয়েছেন অমিত শাহ। কিন্তু কোন জাদুতে বিজেপির ঝুলিতে আসবে এত আসন। তার রূপরেখা ঠিক করতে দিলীপ ঘোষের তলব পড়ল দিল্লিতে। সোমবারই দিল্লি যাচ্ছেন তিনি। 

বিজেপি সূত্রের খবর, দিল্লিতে জেপি নড্ডার সঙ্গে গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন দিলীপ ঘোষ। সঙ্গে থাকবেন অমিতাভ চক্রবর্তী, অরবিন্দ মেনন, বিএল সন্তোষ ও কৈলাস বিজয়বর্গীয়। সেখানে ২০২১ বিধানসভা নির্বাচনের রণকৌশল ঠিক হতে পারে বলে জানা গিয়েছে। 

আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে বিশেষ গুরুত্ব দিচ্ছে বিজেপি। রাজ্যের মসনদ দখল যে তাদের কাছে খুব গুরুত্বপূর্ণ, দক্ষিণবঙ্গ সফরে খোলাখুলি তা জানিয়েছেন অমিত শাহ। দলীয় সংস্কৃতি মেনে তাই এবার বাংলা দখলের চূড়ান্ত পরিকল্পনা শুরু করতে চলেছে তারা।

 

বন্ধ করুন