বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শোভনের তৃণমূলে ফেরার সম্ভাবনা নিয়ে মুখে কুলুপ দুলাল - রত্নার
শোভন ও রত্না।

শোভনের তৃণমূলে ফেরার সম্ভাবনা নিয়ে মুখে কুলুপ দুলাল - রত্নার

  • এদিন দুলালবাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি ওদের নিয়ে কিছুই বলব না। মমতা যা ভাল বুঝবে তাই করবে। আমার এব্যাপারে কিছু বলার নেই।’ এব্যাপারে রত্নাদেবী কোনও মন্তব্য করতেই অস্বীকার করেন।

শোভনের তৃণমূলে ফেরা নিয়ে মুখে কুলুপ আঁটলেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় ও শ্বশুর দুলাল দাস। বুধবার বিকেলে নবান্নে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পরে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলে কোনও মন্তব্য করতে অস্বীকার করেন পিতা ও পুত্রী। তৃণমূল সূত্রে খবর, দুজনকেই এব্যাপারে প্রকাশ্যে কিছু বলতে বারণ করা হয়েছে।

এদিন দুলালবাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি ওদের নিয়ে কিছুই বলব না। মমতা যা ভাল বুঝবে তাই করবে। আমার এব্যাপারে কিছু বলার নেই।’ এব্যাপারে রত্নাদেবী কোনও মন্তব্য করতেই অস্বীকার করেন।

মহেশতলার বিধায়ক দুলাল দাস ও বেহালা পূর্বের বিধায়ক রত্না চট্টোপাধ্যায় সম্পর্কে বাবা ও মেয়ে। রত্নাদেবী শোভনবাবুর আইনি স্ত্রী। মূলত তাঁদের বিরোধিতাতেই শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরা আটকে ছিল। তৃণমূল সূত্রে খবর, শোভনের তৃণমূলে ফেরা নিয়ে তাঁদের ২ জনকেই কোনও মন্তব্য করতে বারণ করা হয়েছে।

বুধবার বিকেলে নবান্নে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। প্রায় ১ ঘণ্টা বৈঠক হয় তাঁদের। বৈঠকের পর শোভন বলেন, দিদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমি কর্তব্য বলে মনে করি।

 

বন্ধ করুন