বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণা, ধৃত রেলের প্রাক্তন কর্মী

চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণা, ধৃত রেলের প্রাক্তন কর্মী

চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণা, ধৃত প্রাক্তন রেলকর্মী। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

রেলে চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হল রেলের প্রাক্তন কর্মচারীকে। চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে অভিযুক্তের বিরুদ্ধে। বৃহস্পতিবার অভিযুক্তকে ডালহৌসি থেকে গ্রেফতার করেছে হেয়ার স্ট্রিট থানার পুলিশ। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা, তাছাড়া অভিযুক্ত ব্যক্তি কত জনের সঙ্গে প্রতারণা করেছে, তা ধৃতকে জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম দীপক সিং। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, এর আগে রেলেই চাকরি করতেন অভিযুক্ত ওই ব্যক্তি। কিন্তু বেশ কিছুদিন আগে রেলের টাকা আত্মসাৎ করার অভিযোগে সেই চাকরি খুইয়েছে অভিযুক্ত। অভিযোগ উঠেছে, চাকরি না-‌থাকার সত্বেও নিজেকে রেলের ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিয়ে প্রভাব খাটাতে শুরু করে দেয় এই প্রতারক।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপির এক যুবক হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন যে, দীপক তাঁকে চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা নিয়েছিলেন। কিন্তু চাকরির নিয়োগপত্র হাতে পাননি তিনি। পরে দীপক তাঁর সঙ্গে আর যোগাযোগও রাখেনি। সেই টাকা ফেরতও দেয়নি অভিযুক্ত। অবশেষে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন প্রতারিত যুবক। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তারপরই ডালহৌসি চত্বর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে হেয়ার স্ট্রিট থানার পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.