বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ, গ্রেফতার দুই বিদেশি ফুটবলার–সহ এক মহিলা

খাস কলকাতায় তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ, গ্রেফতার দুই বিদেশি ফুটবলার–সহ এক মহিলা

তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

তরুণীকে ওই মহিলা জানায়, এখন তার কাছে টাকা নেই। তবে চিন্তা করার কিছু নেই। সে তার বন্ধুদের কাছ থেকে চেয়ে দেবে। শুধু তার সঙ্গে বন্ধুর বাড়ি তিলজলায় যেতে হবে। টাকা মিলবে এই আশ্বাসে ওই মহিলার সঙ্গে যায় তরুণী। নিউটাউন থেকে তিলজলায় পৌঁছতেই পরিচয় হয় দুই বিদেশি ফুটবলারের সঙ্গে। 

খাস কলকাতায় এক তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল দুই বিদেশি ফুটবলারের বিরুদ্ধে। তরুণী বিপদে পড়ে পরিচিত এক মহিলার কাছে টাকা ধার চাইতে গিয়েছিল। তখন সেই টাকা দেওয়ার টোপ দিয়ে দুই বিদেশি ফুটবলারের কাছে নিয়ে যায় ওই মহিলা বলে অভিযোগ। ওখানেই দুই ফুটবলার ওই তরুণীকে উপর্যুপরি ধর্ষণ করে। এমনকী ওই গণধর্ষণের সময় এই মহিলা দুই ফুটবলারকে সাহায্য করে বলে অভিযোগ। তাই নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তিনজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতা তরুণীর সঙ্গে ওই মহিলার পূর্ব পরিচয় ছিল। সেই সুবাদেই বিপদে পড়ে কিছু টাকা ধার চাই যান তরুণী। ওই মহিলা নিউটাউন থানা এলাকায় বসবাস করেন। তরুণীকে ওই মহিলা জানায়, এখন তার কাছে টাকা নেই। তবে চিন্তা করার কিছু নেই। সে তার বন্ধুদের কাছ থেকে চেয়ে দেবে। শুধু তার সঙ্গে বন্ধুর বাড়ি তিলজলায় যেতে হবে। টাকা মিলবে এই আশ্বাসে ওই মহিলার সঙ্গে যায় তরুণী। নিউটাউন থেকে তিলজলায় পৌঁছতেই পরিচয় হয় দুই বিদেশি ফুটবলারের সঙ্গে। তখন তারা ওই তরুণীকে ঘরের মধ্যে বন্ধ করে গণধর্ষণ করে। আর ওই মহিলা তাতে সাহায্য করে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এক তরুণী নিউটাউন থানায় এসে অভিযোগ করেন যে, তাঁর সঙ্গে পূর্ব পরিচয় ছিল এক মহিলার। যার নাম লিজা। লিজার কাছে অভিযোগকারী যায় কিছু টাকার প্রয়োজনে। তখন লিজা জানায় যে তার কাছে টাকা নেই। তবে তার এক বন্ধু রয়েছে তার কাছে গেলে টাকা পাওয়া যাবে। এই বলে তিলজলার একটি বাড়িতে নিয়ে যায় সে তরুণীকে। সেখানে আগে থেকেই ছিল ঘানার বাসিন্দা মজেস জুটা এবং কৃষ জোসেফ। ওই বাড়িতে নিয়ে যাওয়ার পর এই দুই ফুটবলার তাঁকে ধর্ষণ করে। তারপরেই নিউটাউন থানায় অভিযোগ করা হলে সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলা লিজা এবং দুই বিদেশি ফুটবলারকে গ্রেফতার করা হয়। আজ তাদের বারাসাত আদালতে তোলা হবে।

কে এই মহিলা লিজা?‌ সূত্রের খবর, এই লিজা নামের মহিলা আসলে মিজোরামের বাসিন্দা। এখানে এসে সে নানা কাজে জোগাড় করে নিউটাউনে দীর্ঘদিন থেকে যায়। আর বিদেশি পুরুষদের সঙ্গে যোগাযোগ রাখতে থাকে। সেই সূত্রেই ঘানার দুই ফুটবলারের সঙ্গে পরিচয় হয়। এই মহিলা অন্যান্য তরুণী–যুবতীদের ফুঁসলিয়ে অসামাজিক কাজে জড়িয়ে দিত। এক্ষেত্রেও তাই হয়েছে। ধৃত দুই ফুটবলার তারা ঘানা থেকে নিউটাউনে এসে থাকতে শুরু করে। আর বিভিন্ন ফুটবল টুর্নামেন্টে টাকার বিনিময়ে ফুটবল খেলে।

বাংলার মুখ খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.