বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Delhi High Court: ১০ দিনের স্বস্তি অনুব্রতর, দিল্লি হাইকোর্টে পিছিয়ে গেল মামলার শুনানি

Delhi High Court: ১০ দিনের স্বস্তি অনুব্রতর, দিল্লি হাইকোর্টে পিছিয়ে গেল মামলার শুনানি

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি(ANI Photo) (Utpal Sarkar)

শুক্রবার বিচারপতি দীনেশ শর্মার এজলাসে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির অনুব্রত মণ্ডলের মামলার শুনানি হওয়ার কথা ছিল। প্রসঙ্গত, গরু পাচার মামলায় অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন জানিয়ে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের দ্বারস্থ ইডি।

দিল্লি হাইকোর্টে ফের ১০ দিনের জন্য পিছিয়ে গেল অনুব্রত মণ্ডলের মামলার শুনানি। হাইকোর্ট সূত্র খবর, বিচারপতি মামলা শোনেননি। তাই মামলা পিছিয়ে গিয়েছে। ২৩ জানুয়ারি এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। 

শুক্রবার বিচারপতি দীনেশ শর্মার এজলাসে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির অনুব্রত মণ্ডলের মামলার শুনানি হওয়ার কথা ছিল। প্রসঙ্গত, গরু পাচার মামলায় অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন জানিয়ে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের দ্বারস্থ ইডি। আদালত জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। কিন্তু তাঁর বিরুদ্ধে অন্য একটি মামলার জন্য অনুব্রতর দিল্লি যাওয়া কিছুদিনের জন্য পিছিয়ে যায়। এরই মধ্যে তিনি নিজেই রাউস অ্যাভিনিউ আদালতের দেওয়া রায়ের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন। 

সেই মামলায় অনুব্রত অভিযোগ করেন, তাঁকে গ্রেফতারের সময় ইডি গ্রেফতারির কোনও কারণ সংক্রান্ত নথি দেয়নি। একই সঙ্গে তাঁকে গ্রেফতারির বৈধতা নিয়ে তিনি প্রশ্ন তোলেন। দু’টি মামলার শুনানি শুক্রবার হওয়ার কথা ছিল। কিন্তু বিচারপতি শুনতে না চাওয়ায় দশদিনের জন্য মামলা পিছিয়ে গিয়েছে। এর ফলে আগামী দশদিন সংশোধনাগারেই থাকতে হবে অনুব্রতকে। তৃণমূল জেলা সভাপতি বর্তমানে আসানশোল সংশোধনাগারে বন্দি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন