বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পালটিবাজরা ফিরলে আম আদমিতে যাব, মুকুল ফিরতেই আগের পোস্ট নিয়ে অস্বস্তি দেবাংশুর
দেবাংশু ভট্টাচার্য (ফাইল ছবি)
দেবাংশু ভট্টাচার্য (ফাইল ছবি)

পালটিবাজরা ফিরলে আম আদমিতে যাব, মুকুল ফিরতেই আগের পোস্ট নিয়ে অস্বস্তি দেবাংশুর

  • দলবদলুদের নিয়ে নানা কথা বলে সরব হয়েছিলেন তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য

‘যারা পাল্টি মারছে, ২০২১ এ মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্য়মন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরৎ নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসকে সমর্থন করব কিংবা কোনও সমমনোভাবাপন্ন দলের পাশে থাকব।’ ২৭শে মে ২০১৯য়ে সোশ্য়াল মিডিয়ায় এই পোস্ট করেছিলেন তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য। এদিকে ২০২১য়ে আবার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসেছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। আর তারপরই তৃণমূলে ফিরে এলেন মুকুল রায়। কিন্তু রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে আম আদমি পার্টি কিংবা কংগ্রেসে যাননি দেবাংশু। তৃণমূলেরই থেকে গিয়েছেন। এবার আগের পোস্ট নিয়ে কী বলবেন দেবাংশু?

এনিয়ে ইতিমধ্য়ে দেবাংশুকে তীব্র কটাক্ষ করা শুরু করেছেন বামেরা। এবার বামেদের সেই আক্রমণের জবাবে নানা সাফাই দেওয়ার চেষ্টা দেবাংশুর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন, ‘পোস্টটি আমারই ছিল। কিন্তু তখন আমি ছিলাম তৃণমূলের সাধারণ কর্মী। ২০১৯য়ের ৪ঠা জুন আমি তৃণমূলে অফিসিয়ালি যোগ দিই। আগে আবেগে ওই কথা বলেছিলাম। তাঁর দাবি জোটে আসার আগে আব্বাসের কথার দায় যদি জোটের না থাকে তবে তৃণমূলে যোগ দেওয়ার আগে ওই পোস্টের দায় আমি নেব কেন?’

পাশাপাশি তাঁর দাবি ২০১৭ সালে বিজেপিতে গিয়েছিলেন মুকুল রায়। আর তাঁর পোস্টের নিশানায় ছিল ভোটের ফলাফল বের হওয়ার পর যারা তৃণমূলে ফিরতে চায় তাদেরকে নিশানা করে। তবে সাফাই দিতে গিয়ে তিনি নানা কখনও খেলা হবে গানের প্রসঙ্গ, কখনও আবার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের প্রসঙ্গ টেনে আনেন।

 

বন্ধ করুন