বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপি নেতা - কর্মীর গায়ে কেউ হাত তুললে দিলীপ ঘোষ তার বুকে পা তুলে দেবে
দিলীপ ঘোষের পা। 
দিলীপ ঘোষের পা। 

বিজেপি নেতা - কর্মীর গায়ে কেউ হাত তুললে দিলীপ ঘোষ তার বুকে পা তুলে দেবে

  • দিলীপবাবু বলেন, ‘দিলীপ ঘোষ দিলীপ ঘোষই আছে। আমার কর্মীর গায়ে কেউ হাত দেবে, আমার নেতাকে কেউ অপমান করবে তো দিলীপ ঘোষ তাঁর বুকে পা তুলে দেবে।

বিধানসভা নির্বাচনের পর ফের একবার চড়া মেজাজে দিলীপ ঘোষ। বিজেপি নেতার সঙ্গে এক হোমগার্ডের ধাক্কাধাক্কি নিয়ে শুধু দলের নেতার পাশেই দাঁড়ালেন না দিলীপবাবু। পরে নিজের বক্তব্য নিয়ে প্রশ্ন করলে বললেন, আমার দলের নেতা-কর্মীকে যে মারবে তার বুকে পা তুলে দেবো।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার দুপুরে কলকাতার NRS হাসপাতালে। সেখানে ভোট পরবর্তী হিংসায় প্রয়াত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ নিয়ে যান পরিজন ও দলের নেতারা। অভিযোগ ওঠে, অভিজিতের দেহ লোপাট করার চেষ্টা করছে পুলিশ। এই নিয়ে উত্তেজনার মধ্যেই সেখানে কর্তব্যরত এক হোমগার্ডকে ধাক্কা মারেন বিজেপি নেতা দেবদত্ত মাঝি।

এই নিয়ে দুপুরে দিলীপবাবুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘যদি চড় মেরে থাকেন, ঠিক করেছেন। একজন হোমগার্ড কীভাবে এরকম আচরণ করতে পারেন। বিজেপি নেতা ঠিক কাজ করেছেন। সরকারের গালে চড় মারা উচিত। ’

বিকেলে তাঁর মন্তব্য নিয়ে দিলীপবাবুকে ফের প্রশ্ন করেন সাংবাদিকরা। তখনও নিজের অবস্থানে অনড় ছিলেন তিনি। দিলীপবাবু বলেন, ‘দিলীপ ঘোষ দিলীপ ঘোষই আছে। আমার কর্মীর গায়ে কেউ হাত দেবে, আমার নেতাকে কেউ অপমান করবে তো দিলীপ ঘোষ তাঁর বুকে পা তুলে দেবে। আমি আবার মাইকের সামনে বলছি, তার বুকে আমি পা তুলে দেবো। কার খারাপ লাগল তাতে আমার কিচ্ছু যায় আসে না। যারা অতিভদ্র লোক তাঁরা বাড়িতে আঁচলের তলায় থাকুন।’

 

বন্ধ করুন