বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাস্তায় ফেলে গুলি করে মারব, ট্রাফিক সার্জেনকে হুমকি হেলমেটহীন বাইকআরোহীর
পুলিশ আধিকারিকের সামনে হাতজোড় করে ক্ষমা চাইছেন অভিযুক্ত।
পুলিশ আধিকারিকের সামনে হাতজোড় করে ক্ষমা চাইছেন অভিযুক্ত।

রাস্তায় ফেলে গুলি করে মারব, ট্রাফিক সার্জেনকে হুমকি হেলমেটহীন বাইকআরোহীর

  • হেলমেট না পরায় জরিমানা করার মতো সাধারণ ঘটনায় প্রাণনাশের হুমকি শুনে ট্রাফিক গার্ডে ফোন করেন ওই আধিকারিক। সেখান থেকে খবর পৌঁছয় বেহালা থানায়।

ট্রাফিক সার্জেনকে রাস্তায় ফেলে গুলি করে মারার হুমকি দিয়ে গ্রেফতার হেলমেটহীন মোটরসাইকেল আরোহী। শনিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার বেহালার জেমস লং সরণীর ঘটনা। অভিযুক্তে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ।

অভিযোগ, বুড় শিবতলার বাসিন্দা ওই যুবক বন্ধুর মোটরসাইকেলের পিছনের আসনে বসেছিলেন। মাথায় ছিল না হেলমেট। তাই দেখে জেমস লং সরণীর ওপর মোটরসাইকেল দাঁড় করাতে বলেন ট্রাফিক আধিকারিক দেবাশিস দাস। এর পর দেবাশিসবাবুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিযুক্ত। প্রথমে তাঁকে দেখে নেওয়ার হুমকি দেন। এর পর মেজাজ নিয়ে বলেন, রাস্তায় ফেলে গুলি করে মারব।

হেলমেট না পরায় জরিমানা করার মতো সাধারণ ঘটনায় প্রাণনাশের হুমকি শুনে ট্রাফিক গার্ডে ফোন করেন ওই আধিকারিক। সেখান থেকে খবর পৌঁছয় বেহালা থানায়। ঘটনাস্থলে পৌঁছন বেহালা থানার আধিকারিকরা। কেস খেয়ে গিয়েছেন বুঝে তখন দেবাশিসবাবুর সামনে হাতজোড় করে কান্নাকাটি শুরু করে অভিযুক্ত। কিন্তু তাতে কাজ হয়নি। অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

প্রকাশ্য রাস্তায় এভাবে পুলিশকর্মীকে প্রাণনাশের হুমকি দেওয়ায় চাঞ্চল্য ছড়ায়। জানা গিয়েছে, অভিযুক্ত যুবক এলাকারই বাসিন্দা।

 

বন্ধ করুন