বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ছাত্রমৃত্যুর জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ কসবার স্কুল, অনিশ্চয়তায় অভিভাবকরা

ছাত্রমৃত্যুর জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ কসবার স্কুল, অনিশ্চয়তায় অভিভাবকরা

ফাইল ছবি

ছাত্রদের নিরাপত্তার কারণে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ কসবার সিলভার পয়েন্ট স্কুল। 

ছাত্রমৃত্যুর জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল কসবার সিলভার পয়েন্ট স্কুল। বৃহস্পতিবার স্কুলের সামনে এক বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে। এর ফলে ওই স্কুলের কয়েক হাজার ছাত্রের ভবিষ্যৎ অনিশ্চয়তার মুখে। ওদিকে ছাত্রমৃত্যুর তদন্তে স্কুলের শিক্ষক ও শিক্ষাকর্মীদের লাগাতার জেরা করে চলেছে পুলিশ।

বৃহস্পতিবার স্কুলের সামনে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, ছাত্রদের নিরাপত্তার স্বার্থে অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ থাকবে। গত সোমবার ওই স্কুলের ৫ তলা থেকে পড়ে মৃত্যু হয় শান নামে এক দশম শ্রেণির ছাত্রের। পরিবারের দাবি, ছাত্রকে খুন করে ফেলে দেওয়া হয়েছে। বুধবার ছাত্রের ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যায়, ওপর থেকে পড়েই মৃত্যু হয়েছে তাঁর। শরীরের ডান দিকের বেশ কয়েকটি হাড় ভেঙেছে। তবে ছাত্র নিজেই লাফ দিয়েছে না কেউ তাঁকে ধাক্কা দিয়েছে তা এখনো স্পষ্ট নয়।

পরিবারের তরফে অভিযোগ পেয়ে সাত তাড়াতাড়ি স্কুলের অধ্যক্ষসহ ৪ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে পুলিশ। এর পর স্কুলের একাধিক শিক্ষক ও শিক্ষাকর্মীকে জেরা করেছেন তদন্তকারীরা। কিন্তু তাঁরা সবাই জানিয়েছেন, ছাত্রকে কেউ ঝাঁপ দিতে দেখেননি। দেখেছেন মাটিতে পড়ার পরে।

এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকেল থেকে স্কুলের সামনে দফায় দফায় বিক্ষোভ দেখান নিহত ছাত্রের পরিজন ও প্রতিবেশীরা। তাঁদের অভিযোগ, খুনের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। মঙ্গলবার রাতে কসবা থানার সামনে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে রাখেন তাঁরা। বুধবার ছাত্রের দেহের সৎকার হয়।

অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধ হয়ে যাওয়ায় উদ্বিগ্ন ছাত্র ও অভিভাবকরা।

 

বাংলার মুখ খবর

Latest News

TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC মোদী সরকারের আমলে ইডির হাতে গ্রেফতারি বেড়েছে ২৫০০%, বেড়েছে টাকা উদ্ধার

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.