বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলীয় কর্মীদেরই নিরাপত্তা নেই, প্রতিবাদে কেন্দ্রীয় সুরক্ষা ছাড়লেন লকেট
সাংবাদিক বৈঠকে লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি
সাংবাদিক বৈঠকে লকেট চট্টোপাধ্যায়। ফাইল ছবি

দলীয় কর্মীদেরই নিরাপত্তা নেই, প্রতিবাদে কেন্দ্রীয় সুরক্ষা ছাড়লেন লকেট

  • লকেট বলেন, তিন দিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জিকে চিঠি দিয়ে কেন্দ্রীয় সুরক্ষা প্রত্যাহার করে নিতে অনুরোধ করেছিলাম।

পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের আক্রমণের প্রতিবাদে কেন্দ্রীয় নিরাপত্তা ছেড়ে দিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। রবিবার থেকে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীদের আসতে বারণ করে দিয়েছেন তিনি। তার আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখে নিরাপত্তা ছাড়ার কারণও জানিয়েছেন তিনি। 

কেন্দ্রের তরফে CISF-এর ওয়াই শ্রেণির নিরাপত্তা পেতেন লকেট। তাঁর অভিযোগ, ভোটের ফলপ্রকাশের পর থেকে গোটা রাজ্যে বিজেপি কর্মীরা আক্রান্ত। আমার লোকসভা কেন্দ্রেও রোজ তৃণমূলের হামলার মুখে পড়তে হচ্ছে বিজেপি কর্মীদের। মহিলাদের ওপর নির্যাতন হচ্ছে। আমি একজন মহিলা জনপ্রতিনিধি হয়ে তাঁদের নিরাপত্তা দিতে পারছি না। তাই আমারও নিরাপত্তা নিয়ে চলার কোনও অধিকার নেই। 

লকেট বলেন, তিন দিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জিকে চিঠি দিয়ে কেন্দ্রীয় সুরক্ষা প্রত্যাহার করে নিতে অনুরোধ করেছিলাম। জানিয়েছিলাম, কর্মীদের যখন নিরাপত্তা নেই তখন আমি নিরাপত্তা দিয়ে কী করবো? 

বিধানসভা নির্বাচনে চুঁচুড়া কেন্দ্র থেকে লড়াই করে পরাজিত হন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়ার সিদ্ধান্তে নতুন গুঞ্জন শুরু হয়েছে। 

 

বন্ধ করুন