বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee: তৃণমূল কংগ্রেসের ফাইটের জন্য কোনও কোম্পানি যেন বন্ধ না হয়: মমতা

Mamata Banerjee: তৃণমূল কংগ্রেসের ফাইটের জন্য কোনও কোম্পানি যেন বন্ধ না হয়: মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়।

আমরা স্ট্রাইক করতে দিই না। এটা আমাদের পলিসি নয়। লেবার প্রবলেম থাকলে শ্রমমন্ত্রী মলয় ঘটকের সঙ্গে কথা বলুন। ঋতব্রত, দোলা এরা কথা বলে নেবে, বললেন মমতা

বুধবার কলকাতায় শেষ হয়েছে সপ্তম বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন। সেখানে ৩ লক্ষ কোটি টাকার বেশি বিনিয়োগ প্রস্তাব এসেছে বলে দাবি রাজ্য সরকারের। আর তার পরদিনই দলীয় সভায় তৃণমূল নেতাদের কড়া বার্তা দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, আমার কানে যেন না আসে তৃণমূল কংগ্রেসের ফাইটের জন্য কোনও কোম্পানি বন্ধ হচ্ছে বা কোনও স্ট্রাইক হচ্ছে।

এদিন নেতাজি ইনডোর স্টেডিয়ামে দলীয় সভায় মমতা বলেন, ‘আমার কানে যেন না আসে তৃণমূল কংগ্রেসের ফাইটের জন্য কোনও কোম্পানি বন্ধ হচ্ছে বা কোনও স্ট্রাইক হচ্ছে। আমরা স্ট্রাইক করতে দিই না। এটা আমাদের পলিসি নয়। লেবার প্রবলেম থাকলে শ্রমমন্ত্রী মলয় ঘটকের সঙ্গে কথা বলুন। ঋতব্রত, দোলা এরা কথা বলে নেবে। কিন্তু আমি একটা MLA আমি বন্ধ করে দিলাম। মাঝখানে প্রোটেকশন দিলাম এটা ঠিক নয়। আমি সবাইকে সাবধান করছি’।

নাম না করে বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, ‘আপনাদের থেকে অনেক বড় চোর ওরা। আমি চাই না আমার কোনও কর্মী চোর বদনাম নিক। আপনি ৫টাকা নিলে বদনাম করছে ৫০০ কোটি টাকার। আর বিজেপি লক্ষ লক্ষ কোটি টাকা ঝেড়ে দিলে টাকাগুলোকে এদিক ওদিকে চালান করে দিচ্ছে। তখন কিন্তু কেউ প্রশ্ন করতে পারে না’।

সম্প্রতি রাজ্যে বিভিন্ন জেলা থেকে শিল্প কারখানায় তৃণমূলের দাদাগিরির অভিযোগ উঠেছে। তৃণমূলের বিক্ষোভের জেরে উৎপাদন প্রভাবিত হয়েছে বিভিন্ন কারখানায়। এমনকী হলদিয়া ও আসানসোল শিল্পাঞ্চলে তৃণমূল নেতাদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগও রয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ঘরে ঢুকে পরপর গুলি, খুন তৃণমূলের উপপ্রধান, অভিযোগের তির জমি ব্যবসায়ীর দিকে বরোদার বিরুদ্ধে রঞ্জির কোয়ার্টারে মূল্যবান লিড পেল ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই সিরিজ জয় মূল লক্ষ্য, অল্পের জন্য শতরান হাতছাড়া করেও আফসোস নেই ধ্রুব জুরেলের আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.