বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাংলারব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভকে নিয়ে কী পরিকল্পনা? জানালেন মুখ্যমন্ত্রী

বাংলারব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভকে নিয়ে কী পরিকল্পনা? জানালেন মুখ্যমন্ত্রী

বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।(এএনআই) (শ্যামল মিত্র)

এর আগে বাংলা ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন শাহরুখ খান। বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের প্রথম দিনে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে সৌরভ গঙ্গোপাধ্যাকে বাংলার ব্রান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। সম্মেলনের পর বৃহস্পতিবার নবান্নে 'ফলো আপ' বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠকেই তিনি জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে তাঁর পরিকল্পনার কথা।

সূত্রের খবর, মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ১০-১২টি ভিডিয়ো তৈরি হবে। সেই ভিডিয়ো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দিয়ে প্রচার করা হবে। সরকারের বিভিন্ন দফতরের কাজকর্ম দিয়ে এই প্রচার হবে। এছাড়া বিভিন্ন সামাজিক প্রকল্পের প্রচারের ভিডিয়োতেও তাঁকে রাখা যেতে পারে।

নবান্ন সভাঘরে মুখ্যসচিব এবং স্বরাষ্ট্রসচিবের উপস্থিতিতেই মুখ্যমন্ত্রী বলেন, 'বিজেপি ও কেন্দ্রীয় সরকার নানা ভাবে আমাদের বিরুদ্ধে অপ্রচার করছে। তার জন্য আমাদের সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে হবে।'

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, 'সে কারণেই আমি সৌরভ গঙ্গোপাধ্যায়কে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছি।'

প্রসঙ্গত, এর আগে বাংলা ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন শাহরুখ খান। বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের প্রথম দিনে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

(পড়তে পারেন। রাজনীতিতে নতুন ইনিংস শুরু ভারতের প্রাক্তন অধিনায়ক বাইচুংয়ের, যোগ দিলেন কোন দলে?) 

তবে শুধু ব্র্যান্ড অ্যাম্বাসেডর নয়, বাংলায় লগ্নি করছেন সৌরভ। শালবানিতে একটি ইস্পাত কারখানায় তিনি বিনিয়োগ করছেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে স্পেন সফরে গিয়ে তিনি এই বিনিয়োগের বিষয়ে জানান। সম্মেলনের মাঝেও সাংবাদিকদের জানান কারখানার কাজ শুরু হয়েছে। তিনি আশাবাদী দ্রুত এই কাজ শেষ হবে।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় মুখ ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর বিভিন্ন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায়। এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন মুখ্যমন্ত্রী। তাই তাঁকে দিয়েই বিভিন্ন দফতরের প্রচার করার পরিকল্পনা নিয়েছেন তিনি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.