বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গাঁজা, মদ! অতিরিক্ত মাদকে বিষক্রিয়া? জন্মদিনে বন্ধুর বাড়ি পার্টি, মৃত্য়ু যুবকের
জন্মদিনের পার্টি শেষ করে মৃত্যু যুবকের (প্রতীকী ছবি)
জন্মদিনের পার্টি শেষ করে মৃত্যু যুবকের (প্রতীকী ছবি)

গাঁজা, মদ! অতিরিক্ত মাদকে বিষক্রিয়া? জন্মদিনে বন্ধুর বাড়ি পার্টি, মৃত্য়ু যুবকের

  • পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের পর জানা গিয়েছে মৃতের পাকস্থলীতে প্রচুর অ্য়ালকোহল পাওয়া গিয়েছে। অতিরিক্ত মদ্যপান নাকি বিষক্রিয়ার জেরে তার মৃত্যু হয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে।

গল্ফগ্রিনের ফ্ল্যাটে রাতভর জন্মদিনের পার্টি। পরিবারের দাবি প্রায় সাড়ে তিনটে নাগাদ শুতে গিয়েছিলেন সকলে। সকালে সাড়ে ৯টা নাগাদ উঠে দেখা যায় যুবকের নিথর দেহ পড়ে রয়েছে বিছানায়। মুখ দিয়ে গ্যাঁজলা বের হচ্ছে। এরপরই শুরু হয় ফোনাফুনি। শেষ পর্যন্ত সাড়ে ১১টা নাগাদ বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম রিক্তেশ মোদক। রিক্তেশের পরিবারের অভিযোগ, তাদের ছেলেকে খুন করা হয়েছে। তার ভিত্তিতে বন্ধু কৌশক মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের পর জানা গিয়েছে মৃতের পাকস্থলীতে প্রচুর অ্য়ালকোহল পাওয়া গিয়েছে। অতিরিক্ত মদ্যপান নাকি বিষক্রিয়ার জেরে তার মৃত্যু হয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে পুলিশ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,সোনারপুরের বাসিন্দা ১৯ বছর বয়সী রিক্তেশ মোদকের জন্মদিন ছিল ১৬ই জুলাই। কৌশিকের পরিবারের দাবি, জন্মদিন পালনের জন্য ১৫ই জুলাই তিনি কৌশিকের বাড়ি চলে আসেন। রাতভর খাওয়াদাওয়া করে আর বাড়ি ফেরেনি সে। এদিকে কৌশিকের পরিবারের দাবি, রাতে কোনও মদ্যপান তারা করেননি। তবে প্রশ্ন উঠছে তারা কোথায় মদ্যপান করল। পাশাপাশি তারা গাঁজা খেয়েছিল বলেও সূত্রের খবর। তবে রিক্তেশের শরীরে আপাতত কোনও আঘাতের দাগ নেই। তবে কৌশিকের বাড়ির রান্না করা খাবারের সঙ্গে কোনও বিষ মেশানো হয়েছিল কিনা বা কোনও পানীয়তে বিষ মেশানো হয়েছিল কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ। গোটা ঘটনায় রহস্য দানা বেঁধেছে। মৃতের দাদার দাবি, সত্যটা সামনে আসুক সেটাই চাই। যদি এর পেছনে কেউ জড়িত থাকে তবে যেন তার শাস্তি হয়।  

 

বন্ধ করুন