বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘুমের মধ্যে বালিশ চাপা পড়ে মৃত্যু ২৩ দিনের শিশুর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঘুমের মধ্যে বালিশ চাপা পড়ে মৃত্যু ২৩ দিনের শিশুর

  • এই ঘটনায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি পরিবার। তবে পুলিশ শিশুটির মা ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

ঘুমের মধ্যে মুখে বালিশ চাপা পড়ে মৃত্যু হল এক শিশুর। প্রগতি ময়দান থানা এলাকার উঁচুপোতা গ্রামে দুর্ঘটনাটি ঘটে। ২৩ দিনের মৃত শিশুটির নাম অনিন্দিতা দাস। ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের না করা হলেও স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, অপর্ণা দাস নামে ওই বধূ সন্তানপ্রসবের পর খানাবেড়িয়া উঁচুপোঁতায় বাপের বাড়িতে ছিলেন। শনিবার দুপুরে মেয়েকে পাশে নিয়ে ঘুমাচ্ছিলেন তিনি। তখনই বিছানার পাশে সাজানো একটি বালিশ শিশুকন্যাটির মুখে পড়ে। ঘুম থেকে উঠে অপর্ণাদেবী বালিশটি সরিয়ে নিজের কাজে লেগে পড়েন।

অনেকক্ষণ পরও শিশুটি নড়াচড়া না করায় মায়ের সন্দেহ হয়। খাওয়ানোর জন্য তাকে কোলে তুলতে দেখেন নিস্তেজ হয়ে পড়েছে মেয়ে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকেদের ডাকেন তিনি। জড়ো হয়ে যান প্রতিবেশীরা। খবর যায় প্রগতি ময়দান থানায়। এর মধ্যে শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান পুলিশকর্মীরা।

এই ঘটনায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি পরিবার। তবে পুলিশ শিশুটির মা ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, অপর্ণার শ্বশুরবাড়ি মধ্যমগ্রামে। তাঁর স্বামী পেশায় রাজমিস্ত্রি। দম্পতির একটি ৮ বছরের সন্তান রয়েছে।

 

বন্ধ করুন