বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee Arrest: SSKM-এর বদলে কেন জোকার ESI হাসপাতালে নিয়ে যাওয়া হল পার্থকে?

Partha Chatterjee Arrest: SSKM-এর বদলে কেন জোকার ESI হাসপাতালে নিয়ে যাওয়া হল পার্থকে?

কেন ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থবাবুকে? (PTI)

সবমিলিয়ে গতকাল রাজ্যের ১৩ টি জায়গায় অভিযান চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর নাকতলার বাড়িতে হাজির হন ইডির আধিকারিকরা। এরপর আজ সকাল ১০টার কিছু আগে পার্থবাবুকে গ্রেফতার করা হয়।

পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে আজ সকাল ১০টা নাগাদ ইডির গাড়িতে করে বের করা হয় তাঁর বাড়ি থেকে। সেই সময় প্রাথমিক ভাবে মনে কার হয়েছিল, সিজিও কমপ্লেক্সে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে পার্থবাবুকে। তবে আচমকাই ইডি-র কনভয় সায়েন্স সিটি থেকে সোজা বাইপাস ধরে না এগিয়ে বাঁদিকে ঘুরে ট্যাংরার দিকে ঘুরে যায়। এরপর মনে করা হয় এসএসকেএম হাসপাতালে নিয়ে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করার পর পার্থবাবুকে আদালতে পেশ করা হবে। তবে সেখানেই চমক। এসএসকেএম-এর বদলে বেহালার দিকে এগোতে থাকে গাড়ি। পরে জোকার ইএসআই হাসপাতালের সামনে গিয়ে দাঁড়ায় গাড়ি। এরপর প্রশ্ন ওঠে, এত রহস্য করে শেষমেষ মেডিক্যাল পরীক্ষার জন্য জোকার ইএসআই হাসপাতালে কেন নিয়ে আসা হল পার্থবাবুকে?

সাধারণত, ভিআইপি কাউকে গ্রেফতারের পর মেডিক্যাল পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় ধৃতকে। তবে বহুবার হয়েছে, প্রভাবশালী কাউকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হলে এসএসকেএম-এ ভরতি করে ফেলা হয় সেই ব্যক্তিকে। এই আবহে পার্থবাবুর ক্ষেত্রে যাতে কোনও প্রভাব না খাটে, তাই এসএসকেএম হাসপাতালের বদলে জোকা ইএসআই-তে নিয়ে যাওয়া হয় পার্থবাবুকে। উল্লেখ্য, ইএসআই ভারত সরকার চালিত হাসপাতাল। তাই রাজ্য সরকারের প্রভাব এখানে খাটবে না। এই যুক্তিতেই ইএসআই-তে নিয়ে আসা হয় পার্থ চট্টোপাধ্যায়কে।

সবমিলিয়ে গতকাল রাজ্যের ১৩ টি জায়গায় অভিযান চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর নাকতলার বাড়িতে হাজির হন ইডির আধিকারিকরা। দুটি গাড়িতে সাত থেকে আটজন ইডির আধিকারিক পার্থের বাড়িতে আসেন। বাড়ির সামনে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর জওয়ানদের মোতায়েন করা হয়। এরপর আজ সকাল ১০টার কিছু আগে পার্থবাবুকে গ্রেফতার করা হয়।

বাংলার মুখ খবর

Latest News

কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে TCS, ইনফোসিস ও উইপ্রোয় ১ বছরে কর্মী কমেছে ৬৪,০০০! চাকরির বাজার খারাপ হবে এবার?

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.