বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anandapur rape case: আনন্দপুর ধর্ষণকাণ্ডে খোঁজ মিলল তরুণীর, হল ডাক্তারি পরীক্ষা

Anandapur rape case: আনন্দপুর ধর্ষণকাণ্ডে খোঁজ মিলল তরুণীর, হল ডাক্তারি পরীক্ষা

আনন্দপুর থানা।

শুক্রবার মামলাটি উঠেছিল আলিপুর আদালতে। সে ক্ষেত্রে আদালত ওই তরুণীর সুরক্ষার জন্য আপাতত তাকে হোমে পাঠানোর নির্দেশ দিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় আরও বেশ কয়েকজনের খোঁজ চালানো হচ্ছে। তাদের সন্ধান পাওয়া গেলে এ নিয়ে যে ধোঁয়াশা তৈরি হয়েছে তার জট অনেকটাই কাটবে।

আনন্দপুর ধর্ষণকাণ্ডে চাঞ্চল্যকর মোড়। ধর্ষণের অভিযোগ জানানোর পরে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তরুণী। তার ফলে বিপাকে পড়তে হয়েছিল পুলিশকে। তবে শেষমেশ ওই তরুণীর খোঁজ মিলল। জানা গিয়েছে, তরুণী নিজেই তার আইনজীবীকে নিয়ে থানায় হাজির হন। এই ঘটনায় ধোঁয়াশা কাটাতে ইতিমধ্যেই ওই তরুণীর মেডিকো লিগ্যাল পরীক্ষা করিয়েছে পুলিশ। পাশাপাশি যে গাড়িতে ধর্ষণের অভিযোগ উঠেছিল সেই গাড়িটি বাজেয়াপ্ত করে ফরেন্সিক পরীক্ষা করানো হয়েছে। সে ক্ষেত্রে দুটি রিপোর্ট এই মামলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বলেই মনে করছে পুলিশ।

আরও পড়ুন: আনন্দপুরের ধর্ষণে গোপন জবানবন্দি দিল না তরুণী, পালটা অপহরণের অভিযোগ যুবকের

শুক্রবার মামলাটি উঠেছিল আলিপুর আদালতে। সে ক্ষেত্রে আদালত ওই তরুণীর সুরক্ষার জন্য আপাতত তাকে হোমে পাঠানোর নির্দেশ দিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় আরও বেশ কয়েকজনের খোঁজ চালানো হচ্ছে। তাদের সন্ধান পাওয়া গেলে এ নিয়ে যে ধোঁয়াশা তৈরি হয়েছে তার জট অনেকটাই কাটবে। প্রসঙ্গত, গত সোমবার তরুণী আনন্দপুর থানায় ধর্ষণের অভিযোগ জানালেও তারপর আর তার খোঁজ পায়নি পুলিশ। এমনকী পুলিশের তরফে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলেও তরুণীর পরিবার পুলিশের সঙ্গে কোনওভাবে যোগাযোগ করেনি। তরুণী অভিযোগ করেছিলেন গাড়িতেই তাকে বেহুঁশ করে ধর্ষণ করা হয়েছিল। বৃহস্পতিবার সোনারপুর এলাকা থেকে ওই গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে।

অন্যদিকে, যে যুবকদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল সেই যুবকরা পালটা অপহরণের অভিযোগ জানিয়েছিল। অভিযোগ ছিল, তাদের অপহরণ করে মারধর করা হয়েছিল। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তারা যাতে পালাতে না পারে তার জন্য হাসপাতালে পুলিশি নজরদারি রয়েছে। পাশাপাশি তরুণীর গোপন জবানবন্দি এখনও নেওয়া হয়নি। উল্লেখ্য, তরুণীর অভিযোগ অভিযুক্ত এক যুবক নিজেকে রাজনৈতিক প্রভাবশালী বলে জানিয়েছিল। তরুণীর সম্পর্কে জোড়া লাগানো এবং মডেলিং ও অভিনয়ে নামানোর প্রলোভন দেখিয়েছিল যুবক। সেই প্রলোভন দেখিয়ে তরুণী সে ডেকেছিল। এরপর যুবক তাকে নিউ গড়িয়া থেকে নিজের গাড়িতে তোলে । পরে আনন্দপুর থানা এলাকায় গাড়ি দাঁড় করিয়ে পানীয়র সঙ্গে কিছু মিশিয়ে দিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর তরুণীকে  মুকুন্দপুর থানা এলাকায় ফেলে চলে যায়। ঘটনার আরও তদন্ত করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.