বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Jadavpur student death: কেন নগ্ন ছিল স্বপ্নদীপের দেহ? পুলিশকে ঢুকতে বাধা দিয়ে কি প্রমাণ লোপাট? বাড়ছে জট

Jadavpur student death: কেন নগ্ন ছিল স্বপ্নদীপের দেহ? পুলিশকে ঢুকতে বাধা দিয়ে কি প্রমাণ লোপাট? বাড়ছে জট

স্বপ্নদ্বীপ কুণ্ডু। 

প্রাথমিকভাবে তদন্তকারীরা জানতে পেরেছেন, হস্টেলের তিনতলার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয়েছে স্বপ্নদ্বীপের। তবে ওই ছাত্র ঝাঁপ দিয়েছিলেন নাকি তাঁকে ফেলে দেওয়া হয়েছিল তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশা রয়েছে। এদিকে, ঘটনার একদিন কেটে যাওয়ার পরে এখনও পর্যন্ত পরিবারের তরফের কোনও অভিযোগ জানানো হয়নি।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদ্বীপ কুণ্ডুর রহস্য মৃত্যুর ঘটনায় বাড়ছে রহস্য। পুলিশ সূত্রের খবর, স্বপ্নদীপের সম্পূর্ণ নগ্ন দেহ উদ্ধার করা হয়। কেন নগ্ন অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: স্বপ্নদীপের মৃত্যুতে রয়েছে প্রশাসনিক মদত, আইনি সহায়তার আশ্বাস দিয়ে দাবি সুকান্তর

প্রাথমিকভাবে তদন্তকারীরা জানতে পেরেছেন, হস্টেলের তিনতলার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয়েছে স্বপ্নদ্বীপের। তবে ওই ছাত্র ঝাঁপ দিয়েছিলেন নাকি তাঁকে ফেলে দেওয়া হয়েছিল, তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশা রয়েছে। ভর্তি হওয়ার পর মাত্র দুদিন যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ক্লাস করেছেন বাংলা বিভাগের ওই ছাত্র। এক পড়ুয়ারা গেস্ট হিসেবে গত রবিবার থেকে হস্টেলে থাকতে শুরু করেন তিনি। হস্টেলের ওই ঘরে ছিলেন আরও তিন ছাত্র। তবে তাঁরা বাংলা বিভাগের নন বলেই জানা গিয়েছে। অন্যান্য ছাত্রদের সঙ্গে কথা বলে তদন্তকারীরা জানতে পেরেছেন, বুধবার রাতে থেকে অস্বাভাবিক আচরণ করছিলেন স্বপ্নদীপ। বারবার গামছা পরে বাথরুমে যাচ্ছিলেন বলে জানাচ্ছেন অন্যান্য ছাত্ররা। এমনকী এই ঘটনার কথা স্টুডেন্ট অব ডিনকেও ফোন করে জানানো হয়েছিল। তিনিও ঘটনাটি দেখবেন বলে জানিয়েছিলেন। 

সূত্রের খবর, ঘটনার পরে পুলিশ ওই হস্টেলে যেতে চেয়েছিল। তবে আবাসিকরা তাদের বাধা দেন। পরে আবার তাঁরা পুলিশকে ফোন করে ডানকে। তাহলে ওই সময়ের মধ্যে তদন্ত প্রমাণ লোপাট করার করা হতে পারে সেই সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। গতকাল এসএসকেএম হাসপাতালে ছাত্রের ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, ছাত্রের মাথায় আঘাত লাগার পাশাপাশি হাত-পা এবং পাঁজরের হাড় ভেঙে গিয়েছে। তবে পাকস্থলী থেকে মদের কোনও নমুনা পাওয়া যায়নি।  

বাংলার মুখ খবর

Latest News

অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.