বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rigent park murder: খুনই করা হয়েছে যুবককে, রিজেন্ট পার্কের ঘটনায় ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে দাবি

Rigent park murder: খুনই করা হয়েছে যুবককে, রিজেন্ট পার্কের ঘটনায় ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে দাবি

রিজেন্ট পার্ক থানা। ফাইল ছবি।

রবিবার অমিতের তিন সহকর্মী দেবাশিস অধিকারি, সোমনাথ চক্রবর্তী এবং সুমন মণ্ডলকে গ্রেফতার করেছিল পুলিশ। সোমবার তাদের আলিপুর আদালতে তোলা হলে বিচারক তাদের দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

টাকা নিয়ে বচসার জেরে রিজেন্ট পার্কে এক যুবককে খুন করার অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে এসেছে। তাতে জানা গিয়েছে, লাঠি দিয়ে মারধর করার ফলেই অমিতরঞ্জন চট্টোপাধ্যায় নামে ওই যুবকের মৃত্যু হয়েছিল। তার মাথা, হাত, পা, কিডনি সহ শরীরের একাধিক জায়গায় আঘাদের চিহ্ন মিলেছে। এই অবস্থায় যুবকের মৃত্যুর ঘটনায় খুনের ধারা যোগ করা হতে পারে বলে লালবাজার সূত্রের খবর।

এই ঘটনায় রবিবার অমিতের তিন সহকর্মী দেবাশিস অধিকারি, সোমনাথ চক্রবর্তী এবং সুমন মণ্ডলকে গ্রেফতার করেছিল পুলিশ। সোমবার তাদের আলিপুর আদালতে তোলা হলে বিচারক তাদের দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে, অমিত রঞ্জন যে বীমা সংস্থায় কাজ করতেন তার নাম করে বাজার থেকে তিন লক্ষ টাকা তুলেছিলেন। কিন্তু বীমা সংস্থায় সেই টাকা জমা করেননি। এই নিয়ে সংস্থার মালিক সুমনের সঙ্গে তার বচসা বাঁধে। তবে তবে অমিতকে মারধর করা হয়েছিল দেবাশিসের ব্যাগ থেকে ৪৫০ টাকা চুরি হওয়াকে কেন্দ্র করে।

এর জেরে সন্দেহের বশে পাঁচ জন মিলে অমিতকে বেধরক মারধর করে। এরপর সুমন তার গাড়িতে করে অমিতকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তারা অমিতকে অপরিচিত বলেই দাবি করেছিল। তাদের বক্তব্য ছিল, ওই যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখে তারা হাসপাতালে নিয়ে এসেছে। তারা তাকে চেনে না। এরপর অমিতকে চিকিৎসকরা মৃত ঘোষণা করতেই তারা হাসপাতাল থেকে পালিয়ে যায়। তবে তাদের মধ্যে একজনকে ধরে ফেলে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরও দুজনকে গ্রেফতার করে। পুলিশের অনুমান, সন্দেহ থেকে বাঁচার জন্যই মিথ্যা গল্প ফেঁদেছিল অভিযুক্তরা।

এদিকে, এই ঘটনায় ইতিমধ্যেই তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। মারধরের কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে সে বিষয়টি প্রাথমিক ময়না তদন্তের রিপোর্টে স্পষ্ট হয়েছে। তবে এর পিছনে কোনও পুরনো শত্রুতা রয়েছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.