বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় ভর সন্ধ্যায় মহিলা আইনজীবীর বাড়িতে ‘ডাকাতি’
প্রতীকি ছবি

কলকাতায় ভর সন্ধ্যায় মহিলা আইনজীবীর বাড়িতে ‘ডাকাতি’

  • কোয়েলদেবীর দাবি, শুক্রবার সন্ধ্যায় বেলেঘাটা জোড়া পেট্রোল পাম্প এলাকায় গীতাঞ্জলি অ্যাপার্টমেন্টে তাঁর ফ্ল্যাটে হানা দেয় ডাকাতরা। তখন ফ্ল্যাটে ছিলেন না তিনি। ডাকাতরা তাঁর মেয়েকে পণবন্দি করে তাঁকে ফোন করে।

ভর সন্ধ্যায় কলকাতার বেলেঘাটায় আইনজীবীর বাড়িতে ডাকাতির অভিযোগ। কোয়েল মুখোপাধ্যায় নামে কলকাতা হাইকোর্টের ওই আইনজীবীর বাড়ি থেকে গয়না ও মূল্যবান সামগ্রী খোয়া গিয়েছে বলে দাবি। তবে ঘটনাক্রম ভাবাচ্ছে পুলিশের গোয়েন্দাদের। তদন্ত শুরু করেছে লালবাজারের দুঁদে গোয়েন্দারা।

কোয়েলদেবীর দাবি, শুক্রবার সন্ধ্যায় বেলেঘাটা জোড়া পেট্রোল পাম্প এলাকায় গীতাঞ্জলি অ্যাপার্টমেন্টে তাঁর ফ্ল্যাটে হানা দেয় ডাকাতরা। তখন ফ্ল্যাটে ছিলেন না তিনি। ডাকাতরা তাঁর মেয়েকে পণবন্দি করে তাঁকে ফোন করে। দ্রুত তাঁকে বাড়ি ফিরে আসতে নির্দেশ দেয় ডাকাতরা। জানায়, এখুনি বাড়িতে না ফিরলে মেয়েকে অপহরণ করবে তারা। এর পর কোয়েলদেবীর ভাই ও বাবার মাথায় বন্দুক দিয়ে আঘাত করে গয়না ও অন্যান্য দামি সামগ্রী নিয়ে চম্পট দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বেলেঘাটা থানার পুলিশ। পৌঁছেছে লালবাজারের ফরেন্সিক দল। প্রাথমিত তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা। স্বামীর সঙ্গে ওই আইনজীবীর সম্পর্ক মধুর নয়। তার জেরেই হামলা হয়ে থাকতে পারে বলে অনুমান। আইনজীবীর বাবা ও ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

বন্ধ করুন