বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rudranil Ghosh: টিকিট না পেয়ে আশাভঙ্গ, দলের ৭৭ টি WhatsApp গ্রুপ ত্যাগ, BJP ছাড়ছেন রুদ্রনীল?

Rudranil Ghosh: টিকিট না পেয়ে আশাভঙ্গ, দলের ৭৭ টি WhatsApp গ্রুপ ত্যাগ, BJP ছাড়ছেন রুদ্রনীল?

রুদ্রনীল ঘোষ।

এখনও পর্যন্ত বাংলার ৩৮ টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। যে ৪টি আসনে এখনও বিজেপির প্রার্থী ঘোষণা হতে বাকি আছে সেগুলি হল- ডায়মন্ড হারবার, আসানসোল, ঝাড়গ্রাম এবং বীরভূম। তবে রুদ্রনীলকে দল প্রার্থী ঘোষণা না করায় আশাভঙ্গ হয়েছে অভিনেতার। 

৪ টি আসন বাদে বাংলার বাকি আসনগুলিতে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তবে সেই তালিকায় নাম নেই অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের। সেই আবহে দোলের দিন কমপক্ষে দলের ৭৭ টি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন রুদ্রনীল। হঠাৎ কেন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে এলেন বিজেপি নেতা? তাই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তাহলে কি রঙ বদল করতে চলেছেন রুদ্রনীল? তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বাংলার রাজনীতিতে। যদিও কী কারণে তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন তার ব্যাখ্যা নিজেই দিয়েছেন বিজেপি নেতা।

আরও পড়ুনঃ চোরেদের হয়ে কেন ভোটে লড়ছেন রচনা? ব্যক্তিগত কারণটা, দল আর তিনিই জানেন: রুদ্রনীল

এখনও পর্যন্ত বাংলার ৩৮ টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। যে ৪টি আসনে এখনও বিজেপির প্রার্থী ঘোষণা হতে বাকি আছে সেগুলি হল- ডায়মন্ড হারবার, আসানসোল, ঝাড়গ্রাম এবং বীরভূম। তবে রুদ্রনীলকে দল প্রার্থী ঘোষণা না করায় আশাভঙ্গ হয়েছে অভিনেতার। তাঁর কণ্ঠে শোনা গিয়েছে কিছুটা অভিমানের সুর। শোনা যাচ্ছে লোকসভায় টিকিট পাওয়ার আশায় ছিলেন রুদ্রনীল। তবে টিকিট না পাওয়ায় মন খারাপ রুদ্রনীলের। কিন্তু, এরজন্য তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেননি বলেই জানিয়েছেন।

কেন হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করলেন রুদ্রনীল?

বিজেপি নেতা জানিয়েছেন, তাঁকে একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করা হয়েছিল। যে যেমন পেরেছিল তাঁকে অ্যাড করেছিল। তাতে প্রচুর ভিডিয়ো থাকায় দেখতে দেখতে এক সময় ফোন ভরে যাচ্ছিল। তাই দোলের দিন বাড়িতে থাকার সুযোগ তিনি অবাঞ্ছিত হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন। তবে এখনও তিনি দলের ১০ থেকে ১২ টি গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছেন বলেই জানিয়েছেন। 

টিকিট না পাওয়া নিয়ে কি সত্যিই অসন্তুষ্ট রুদ্রনীল? সেকথাও স্পষ্ট করেছেন বিজেপি নেতা। রুদ্রনীলের কথায়, তিনি দলের নির্দেশে প্রতিনিয়ত কাজ করেছেন। এমনকী ভবানীপুরের মতো কঠিন আসনেও লড়েছেন। তিনি জানান, তাঁর আশা ছিল তিনি লোকসভায় টিকিট পাবেন। কিন্তু, সেই প্রত্যাশা মতো তিনি টিকিট পাননি। 

তাহলে কি দল ছেড়ে দিতে চলেছেন রুদ্রনীল? সেই জল্পনা প্রসঙ্গে রুদ্রনীল জানান, তিনি এখনই দল ছেড়ে যেতে চাইছেন না। তবে তার মধ্যে আবার জল্পনা উসকে দিয়ে তিনি জানান, তিনি নতুন কিছু ভাববেন কিনা পরে জানাবেন। তিনি জানান, তিনি বিজেপিতেই আছেন। দলের জন্য সারাদিন কাজ করেন।

অন্যদিকে, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন বিজেপি নেতা। তিনি বলেন, ডায়মন্ড হারবারের মানুষ বিরক্ত হয়ে রয়েছে। এদিকে, তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের বিয়েতে না যাওয়া প্রসঙ্গে তিনি জানান, বন্ধু অন্য দল করে বলে তাঁর সঙ্গে দেখা হবে না এটা নয়।

বাংলার মুখ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.