বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata-Rudranil: ‘মমতার বাড়িতে তো…’! কে ধাক্কা মারল মুখ্যমন্ত্রীকে, প্রশ্ন তুললেন রুদ্রনীল

Mamata-Rudranil: ‘মমতার বাড়িতে তো…’! কে ধাক্কা মারল মুখ্যমন্ত্রীকে, প্রশ্ন তুললেন রুদ্রনীল

মমতো বন্দ্যোপাধ্যায়ের চোট নিয়ে প্রশ্ন তুললেন রুদ্রনীল।

রুদ্রনীলের দাবি তাঁর একসময় যাতায়াত ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। তাই জনেন, সেখানে কে কে থাকে। ‘অন্তর্ঘাত’-এর আশঙ্কা করছেন এই বিজেপি নেতা-অভিনেতা। 

বৃহস্পতিবার সন্ধ্যায় সামনে এসেছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রক্তাক্ত ছবি। দেখা গিয়েছিল কপালে চোট পেয়েছেন বাংলার দিদি। আর সেই খবর জানার পর থেকে বাড়ছে জল্পনা-কল্পনা। বিশেষ করে এসএসকেএম হাসপাতালের তরফ থেকে দেওয়া বিবৃতি আরও বড় ধন্ধ তৈরি করেছে মানুষের মনে। এবার মমতার আঘাত লাগা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা-অভিনেতা, এক সময়ে মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ রুদ্রনীল ঘোষ।

রুদ্রনীলের প্রশ্ন, মমতার ঘনিষ্ঠ কেউ নেই তো এই ঘটনার পিছনে? কেন কেউ হাসপাতালে ভর্তি মমতার ছবি তোলার আগে রক্ত মোছাল না? রুদ্রনীলের দাবি, একসময় মমতার বাড়িতে যাতাযাত থাকার কারণে, তিনি জানেন কে কে থাকে কালীঘাটের বাড়িতে।

আরও পড়ুন: অ্যাঞ্জিওপ্লাস্টির পরেই ISPL-এর মাঠে অমিতাভ? ‘অপারেশনের খবর…’, জানিয়ে দিল বিগ বি

এসএসকেএমের ডাক্তার মণিময় বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘Within the vicinity of her home due to some push from behind’, অর্থাৎ পিছন থেকে ধাক্কা লাগার ফলে পড়ে যান তিনি। পরে অবশ্য বক্তব্যে সামান্য পরিবর্তন করে মণিময় যোগ করেন ‘ধাক্কা লাগার মতো অনুভূতি’! এবার প্রশ্ন, কেন নিজের বক্তব্য বদলালেন এসএসকেএমের ডাক্তাররা।

রুদ্রনীলের বক্তব্য, ‘মমতার বাড়িতে নিরাপত্তারক্ষীরা যেমন থাকেন, তেমন দু তিনজন মহিলাও থাকেন ব্যক্তিগত কাজের জন্য। কেন কেউ মুছিয়ে দিল না রক্ত?’

আরও পড়ুন: ‘যখন আমরা সঙ্গী বাছি…’! একাধিক প্রেমিকা ছিল পরমব্রতর, জীবনের পাঠ পড়ালেন পিয়া

এরপর হাসপাতালের তরফে আসা বিবৃতির প্রসঙ্গ টেনে রুদ্রনীলের বক্তব্য, ‘সব কথা অনেক ভেবেচিন্তে বলা হয়েছে। এখন সবার মনেই প্রশ্ন আসছে, কেউ কি ঠেলে ফেলে দিয়েছিল। কোনও অন্তর্ঘাত? এর তদন্ত করা উচিত।’ রুদ্রনীলের দাবি, প্রয়োজনে কেন্দ্রীয় সরকারি নিরাপত্তা দেওয়া হবে মুখ্যমন্ত্রীকে।

সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য বললেন, ‘কারা আপনার রক্ত নিয়ে রাজনীতি করছে দেখুন। কেউ আপনার কপালের রক্ত মুছিয়েও দিল না? আমার তো মনে হয় আপনাকে না জানিয়েই এই ছবি দেওয়া হয়েছে।’

আরও পড়ুন: ‘সাইকেলের চেন নিয়ে…’! সিরিয়ালে শয়তানি কৌশিকের, ভরা মঞ্চে মারতে এসেছিল দর্শক, গল্প শোনালেন দাদাগিরিতে

জানা যায়, বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে মমতা বন্দ্যোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। মমতার কেটে যাওয়া কপালের ছবি পোস্ট করে ঘটনা সকলের সামনে আনেন তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর কপালে এবং নাকে মোট চারটি সেলাই পড়েছে। দীর্ঘক্ষণ উডবার্ন ওয়ার্ডের ১২ নম্বর কেবিনে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন মমতা। তারপর ফিরে যান বাড়িতেই। হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময়ও মমতার সঙ্গেই ছিলেন অভিষেক। মমতা গাড়ির সামনের আসনে বসেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

সঙ্গীর ভালোবাসা জীবনের বাধা অতিক্রম করতে সাহায্য করবে, দেখুন আজকের প্রেম রাশিফল প্রায় আড়াই ঘণ্টার লড়াই শেষে ফরাসি ওপেনের প্রথম রাউন্ড থেকে বিদায় সুমিত নাগালের বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.