বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সরিয়ে দেওয়া হল সব্যসাচী দত্তকে, ওয়ার্ড কো–অর্ডিনেটরদের তালিকা থেকে বাদ

সরিয়ে দেওয়া হল সব্যসাচী দত্তকে, ওয়ার্ড কো–অর্ডিনেটরদের তালিকা থেকে বাদ

বিজেপি নেতা সব্যসাচী দত্ত। (ছবি সৌজন্য ফেসবুক)

এবার বিধাননগর পুরনিগমের ওয়ার্ড কো–অর্ডিনেটরদের প্রস্তাবিত তালিকা থেকে বাদ গেল বিজেপি নেতা সব্যসাচী দত্ত–সহ ৬ জনের নাম।

মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন সব্যসাচী দত্ত। কিন্তু একুশের নির্বাচনে দাঁড়িয়ে তিনি হেরে গিয়েছেন। এবার বিধাননগর পুরনিগমের ওয়ার্ড কো–অর্ডিনেটরদের প্রস্তাবিত তালিকা থেকে বাদ গেল বিজেপি নেতা সব্যসাচী দত্ত–সহ ৬ জনের নাম। এদের সিংহভাগ বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাই নতুন ওয়ার্ড কো–অর্ডিনেটরের নতুন তালিকায় তাঁদের রাখা হয়নি বলে মনে করা হচ্ছে। এই বিষয়ে প্রশাসক মণ্ডলীর প্রধান কৃষ্ণা চক্রবর্তী জানান, করোনা আবহে কাজে গতি আনতেই এই পরিবর্তনের প্রস্তাব করা হয়েছে। মানুষের পাশে দাঁড়াতে হবে।

পুরনিগমের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর ৪১টি ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরদের ওয়ার্ড কো–অর্ডিনেটর হিসাবে দায়িত্বে রাখা হয়েছিল। একুশের নির্বাচনের আগে তাঁদের সরিয়ে দেয় নির্বাচন কমিশন। নির্বাচন মিটতেই ফের বিদায়ী মেয়র কৃষ্ণা চক্রবর্তীকে প্রশাসকের দায়িত্বে ফিরিয়ে আনা হয়েছে। বাকি ওয়ার্ডগুলির জন্য কো–অর্ডিনেটরদের যে নাম প্রস্তাব করা হয়েছে, তাতে পুরনো সাতজনের নাম বাদ গিয়েছে। রাজারহাট–গোপালপুরের বিধায়ক অদিতি মুন্সির স্বামী তথা বিদায়ী মেয়র পারিষদ সদস্য দেবরাজ চক্রবর্তীর নাম প্রস্তাব করা হয়েছে।

জানা গিয়েছে, বিধাননগর পুরনিগমের ৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্বে ছিলেন প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। যিনি বিজেপিতে যোগ দেন। তাঁর জায়গায় ওয়ার্ড কো–অর্ডিনেটর পদে সুপ্রিয় দত্ত নাম প্রস্তাব করা হয়েছে। ৩৪ নম্বর ওয়ার্ডের দেবাশিস জানা বিজেপিতে যোগ দেন। তাঁর জায়গায় দায়িত্বে পেতে পারেন রঞ্জন পোদ্দার। ৪১ নম্বর ওয়ার্ডের অনিন্দ্য চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাঁর জায়গায় রত্না ভৌমিকের নাম প্রস্তাব করা হয়েছে। ২৭ নম্বর ওয়ার্ডের সব্যসাচী অনুগামী প্রসেনজিৎ সর্দারও বিজেপিতে যোগ দেন। তাঁকে সরিয়ে দিনু মণ্ডলকে দায়িত্ব আনা হতে পারে।

বিধাননগর পুরনিগমের রাজারহাট–গোপালপুর এলাকার ২০ নম্বর ওয়ার্ডের শিবনাথ ভাণ্ডারিকে সরিয়ে রতন মৃধাকে দায়িত্ব দেওয়া হতে পারে। ৫ নম্বর ওয়ার্ডের স্বাতী বন্দ্যোপাধ্যায়কেও সরানো হয়েছে। সেখানে বিদায়ী ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের নাম প্রস্তাব হয়েছে। এই বিষয়ে কৃষ্ণা চক্রবর্তী বলেন, ‘‌করোনা এবং বর্ষার কাজ করার জন্য দলের পক্ষ থেকে দ্রুত ওয়ার্ড কো–অর্ডিনেটর নিয়োগের নির্দেশ দেওয়া হয়। নেতৃত্বের কাছ থেকে যে নামগুলি আসে সেই মতো প্রস্তাব গ্রহণ করে নতুন তালিকা তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’‌

বাংলার মুখ খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.