বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সায়গলের মা ও স্ত্রীর নামে ১ কোটির সম্পদের হদিশ, আদালতে জানাল CBI

সায়গলের মা ও স্ত্রীর নামে ১ কোটির সম্পদের হদিশ, আদালতে জানাল CBI

সায়গল হোসেন।

সিবিআইয়ের দাবি, গরুপাচারের টাকা কলকাতার একটি ভুয়ো সংস্থার মাধ্যমে সাদা করে জমা করা হয়েছিল সায়গলের মা ও স্ত্রীর অ্যাকাউন্টে। সেই টাকার একাংশ দিয়ে কেনা হয় জমি।

গরুপাচারকাণ্ডে অভিযুক্ত সায়গল হোসেনের আরও ১ কোটি টাকা মূল্যের সম্পদ উদ্ধার হয়েছে বলে আদালতে জানাল সিবিআই। শুক্রবার আদালতে এই সংক্রান্ত নথি পেশ করে সিবিআই জানায়, ওই সম্পদ রয়েছে সায়গলের মা ও স্ত্রীর নামে। এর মধ্যে প্রায় ৬০ লক্ষ টাকার জমি ও ৩৫ লক্ষ ব্যাঙ্গে গচ্ছিত রয়েছে বলে জানিয়েছে সিবিআই।

আদালতকে সিবিআই জানিয়েছে, অনুব্রত মণ্ডলের মা লতিফা খাতুন ও স্ত্রী সোমাইয়া খন্দকারের নামে ৬০ লক্ষ টাকা বাজারমূল্যের জমি পাওয়া গিয়েছে। সিউড়ি ও ডোমকলে রয়েছে এই জমিগুলি। এছাড়া ২ জনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩৫ লক্ষ টাকার সন্ধান পাাওয়া গিয়েছে। এদিন জমির দলিল ও ব্যাঙ্কে লেনদেনের নথি আসানসোলের বিশেষ সিবিআই আদালতে পেশ করেন সিবিআইয়ের আইনজীবী।

সিবিআইয়ের দাবি, গরুপাচারের টাকা কলকাতার একটি ভুয়ো সংস্থার মাধ্যমে সাদা করে জমা করা হয়েছিল সায়গলের মা ও স্ত্রীর অ্যাকাউন্টে। সেই টাকার একাংশ দিয়ে কেনা হয় জমি।

বলে রাখি, আগামী ৬ জুলাই আসানসোল আদালতে সায়গলের জামিনের আবেদনের শুনানি। তার আগে সিবিআইয়ের পেশ করা নথিতে আরও বিপদ বাড়ল তাঁর। ক্ষীণ হল জামিন পাওয়ার সম্ভাবনা।

 

বাংলার মুখ খবর

Latest News

‘ঘোরতর সাইক্লোন’ রূপ নিল রেমাল! ভারী বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? যাদবুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, কানে সেরা অভিনেত্রীর পুরস্কার, কী বলছেন অনসূয়া আজ কারা প্রেমের সম্পর্কে অস্বস্তি বোধ করতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.