বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Local trains cancelled in Sealdah: শনি ও রবিবার একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল! পরের সপ্তাহে হবে বড় কাজ, রইল পুরো লিস্ট

Local trains cancelled in Sealdah: শনি ও রবিবার একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল! পরের সপ্তাহে হবে বড় কাজ, রইল পুরো লিস্ট

শনিবার এবং রবিবার একাধিক লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

শনিবার এবং রবিবার হাওড়া এবং শিয়ালদা ডিভিশনে একাধিক লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হল। পরের সপ্তাহে আবার দমদমে কাজ চলবে। তার জেরে অনেক লোকাল ট্রেন বাতিল থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দেখে নিন পুরো তালিকা।

ট্র্যাফিক ব্লকের কারণে শনিবার এবং রবিবার একাধিক লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হল। শুক্রবার পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, নৈহাটি ও নৈহাটি লিঙ্ক কেবিনের মধ্যে ডাউন ব্যান্ডেল লাইনের ট্র্যাক রক্ষণাবেক্ষণের কাজ করা হবে। সেইসঙ্গে মধ্যমগ্রাম ও বিরাটি স্টেশনের মধ্যে ডাউন লাইনে ১০টি ব্রিজের কাজ চলবে। সেজন্য আগামী শনিবার (৯ মার্চ) এবং রবিবার (১০ মার্চ) মোট ছ'টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ওই দু'দিন কোন কোন ট্রেন বাতিল থাকবে, সেই তালিকা দেখে নিন। ১০ মার্চ আবার তৃণমূল কংগ্রেসের জনগর্জন সভা আছে। সঙ্গে ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) কলকাতা ডার্বি (ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান সুপার জায়ান্ট) আছে সেদিন।

৯ মার্চ (শনিবার) কোন কোন ট্রেন বাতিল থাকবে?

১) নৈহাটি থেকে বাতিল ট্রেন: ৩৭৫৫৭। 

২) ব্যান্ডেল থেকে বাতিল ট্রেন: ৩৭৫৫৮। 

৩) শিয়ালদা থেকে বাতিল ট্রেন: ৩৩৮৬১। 

৪) বনগাঁ থেকে বাতিল ট্রেন: ৩৩৮৬০।

আরও পড়ুন: Underwater metro ride cost in Kolkata: মেট্রোয় চেপে গঙ্গার তলায় যেতে ঠিক কত টাকা লাগবে? রইল হিসাব, কবে যেতে পারবেন?

১০ মার্চ (রবিবার) কোন কোন ট্রেন বাতিল থাকবে?

১) শিয়ালদা থেকে বাতিল ট্রেন: ৩৩৮১৩। 

২) বনগাঁ থেকে বাতিল ট্রেন: ৩৩৮১২।

তবে পরের সপ্তাহে শিয়ালদা ডিভিশনে প্রচুর লোকাল ট্রেন বাতিল থাকতে পারে। এখনও সরকারিভাবে কিছু জানানো না হলেও পূর্ব রেলের শিয়ালদা ডিভিশন সূত্রে খবর, মার্চের শুরুতেই দমদমে যে কাজ হওয়ার কথা ছিল, তা পিছিয়ে গিয়ে সম্ভবত আগামী ১৬ মার্চ হতে চলেছে। তার ফলে ওইদিন শিয়ালদা ডিভিশনে একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল থাকতে পারে। মার্চের শুরুতে যখন ওই কাজের পরিকল্পনা করা হয়েছিল, তখন শিয়ালদা ডিভিশনে শয়ে-শয়ে লোকাল ট্রেন বাতিল ছিল।

আরও পড়ুন: East-West Metro full service: কবে হাওড়া ময়দান মেট্রোর পরিষেবা শুরু হচ্ছে? অক্টোবরেই 'রেডি' ইস্ট-ওয়েস্ট করিডর

হাওড়া ডিভিশনে বাতিল ট্রেন

হাওড়া-বর্ধমান কর্ড লাইনে ধনেখালি হল্ট এবং শিবাইচণ্ডী স্টেশনে ব্রিজের কাজের জন্য ট্র্যাফিক ও পাওয়ার ব্লক থাকবে। সেজন্য রবিবার চারটি লোকাল ট্রেন বাতিল করে দিয়েছে পূর্ব রেল। হাওড়া থেকে বাতিল ৩৬৮১১ লোকাল এবং ৩৬০৭১ লোকাল। বর্ধমান থেকে ৩৬৮১২ লোকাল ট্রেন বাতিল থাকবে। গুড়াপ থেকে বাতিল থাকবে ৩৬০৭২ লোকাল ট্রেন।

আরও পড়ুন: Special Local Trains for Maha Shivratri: শিবরাত্রিতে তারকেশ্বরে যেতে ৪ স্পেশাল লোকাল ট্রেন চালাবে রেল, রইল টাইমটেবিল

বাংলার মুখ খবর

Latest News

আমরা এভাবেই নির্ভীক ক্রিকেট খেলতে চাই- পাকিস্তানকে হারিয়ে হরমনপ্রীতের হুঙ্কার আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন সোনালির মৃত্যুর পর অপরাধবোধে ভুগছেন শঙ্কর চক্রবর্তী! কেঁদে ফেলে কী বললেন? জরুরি অবতরণের পর রাশিয়ায় আটকে পড়েন ২২৫ বিমান যাত্রী, এরপর কী করল এয়ার ইন্ডিয়া? অলিম্পিক্সে অধরা সোনা জিততে নিজের আঙুল কেটে বাদ দিয়ে দিলেন তারকা! নতুন বৌদির সঙ্গে ফের আদুরে ছবি পোস্ট দীপ্সিতার! সোহিনী থাকলেও কোথায় গেলেন শোভন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.