বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দুর্গাপুজোর ভাসানে বাংলাতেও অপ্রীতিকর ঘটনা, কোন ইঙ্গিত দিলেন শুভেন্দু !
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

দুর্গাপুজোর ভাসানে বাংলাতেও অপ্রীতিকর ঘটনা, কোন ইঙ্গিত দিলেন শুভেন্দু !

  • একজন লিখেছেন. মমতা মুখ্য়মন্ত্রী থাকলে বাংলা বাংলাদেশ হয়ে যাবে।

বাংলাদেশে দুর্গাপুজোকে কেন্দ্র করে অশান্তির রেশ কাটেনি এখনও। কুমিল্লার পাশাপাশি সেই দেশের বিভিন্ন জেলাতেই অশান্তির আগুন ক্রমেই ছড়িয়েছে। এসবের মধ্য়েই বাংলাতেও দুর্গাপুজোর ভাসানকে কেন্দ্র করে অশান্তির ঘটনা হয়েছে বলে দাবি করেছেন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এনিয়ে রাজ্য সরকারের কাছে বিশেষ দাবি জানিয়ে টুইটও করেছেন তিনি। 

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী টুইট বার্তায় লিখেছেন, গতকাল মা দুর্গার প্রতিমা নিরঞ্জনের সময় করিমপুর, নদিয়া, কুলটি, পশ্চিম বর্ধমান ও অন্যান্য জায়গায় কিছু অপ্রীতিকর ঘটনা হয়েছে। পশ্চিমবঙ্গের মানুষ জানতে চান কোন কারণের জেরে ঘটনা এই দিকে মোড় নিয়েছে। রাজ্য়ের মুখ্য় ও স্বরাষ্ট্র সচিব, ডিজিপিকে সামনে আসতে হবে ও পাবলিক ডোমেনে তথ্য দিতে হবে। দাবি করেছেন বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। এই টুইটের সঙ্গেই একটি ছবি তিনি সংযুক্ত করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে মাথায় ব্যান্ডেজ বাঁধা অন্তত তিনজন রয়েছেন হাসপাতালে। কয়েকজন তাঁদের সঙ্গে কথা বলছেন। ছবিটি নদিয়া শক্তিনগর হাসপাতালের বলে দাবি করা হয়েছে। 

 

এদিকে শুভেন্দুর টুইটের নীচে মন্তব্যও করেছেন অনেকে। পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলেও দাবি করেছেন একাধিকজনক। পাশাপাশি বাংলাদেশে অশান্তির ঘটনাও উল্লেখ করেছেন কেউ কেউ। একজন লিখেছেন. মমতা মুখ্য়মন্ত্রী থাকলে বাংলা বাংলাদেশ হয়ে যাবে। নির্বাচনের পর থেকে গুনে দেখুন কতজন হিন্দু খুন হয়েছে, আর পুলিশ কেমন নিরব থেকেছে !

 

বন্ধ করুন