বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেউ যদি পার্টি ছেড়ে দেয় তো দেবে, মিহির গোস্বামীর দিল্লি যাওয়া নিয়ে বললেন সৌগত
সৌগত রায়। ফাইল ছবি
সৌগত রায়। ফাইল ছবি

কেউ যদি পার্টি ছেড়ে দেয় তো দেবে, মিহির গোস্বামীর দিল্লি যাওয়া নিয়ে বললেন সৌগত

  • তৃণমূল সাংসদ তথা দলের মুখপাত্র সৌগত রায় বলেন, ‘ওঁর সঙ্গে সবাই কথা বলেছেন। শেষে রবীন্দ্রনাথ ঘোষ ওঁর বাড়ি গিয়েছিলেন। ওঁর সঙ্গে রবীন্দ্রনাথবাবুর কথা হয়েছে’।

বিজেপিতে যোগদান করতে দিল্লি পৌঁছে গেলেও বিধায়ক মিহির গোস্বামীকে নিয়ে এখনো সুর নরম তৃণমূলের। শুক্রবার তৃণমূলের মুখপাত্র সৌগত রায় বলেন, মিহির আমার পুরনো বন্ধু। যদি কেউ পার্টি ছেড়ে যেতে চায় তো যাবে। 

শুক্রবার সকালে বিজেপি সাংসদ নিশীথ অধিকারীর সঙ্গে দিল্লি গিয়েছেন বিদ্রোহী তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। সূত্রের খবর, অমিত শাহের সঙ্গে বৈঠকের পর এদিনই বিজেপিতে যোগদান করতে পারেন তিনি। মিহিরবাবুর বিজেপিতে যোগদান নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল। তবে তিনি দিল্লির বিমান ধরলেও প্রথমে কিছু বলতে চায়নি তৃণমূল।

পরে তৃণমূল সাংসদ তথা দলের মুখপাত্র সৌগত রায় বলেন, ‘ওঁর সঙ্গে সবাই কথা বলেছেন। শেষে রবীন্দ্রনাথ ঘোষ ওঁর বাড়ি গিয়েছিলেন। ওঁর সঙ্গে রবীন্দ্রনাথবাবুর কথা হয়েছে’। 

এক পরই বিষাদমাখা কণ্ঠে সৌগতবাবু বলেন, ‘কেউ যদি পার্টি ছেড়ে দেয় তো যাবে। সেই সমস্যা আমাদের মোকাবিলা করতে হবে। রাজনীতিতে যারা পার্টিতে রয়েছেন তাদের সঙ্গে কথা বলতে হবে। সেটাই হচ্ছে’।

গত ৩ অক্টোবর দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন মিহির গোস্বামী। এর পর একের পর এক ফেসবুক পোস্টে তৃণমূলের বিরুদ্ধে বোমা ফাটাতে থাকেন তিনি। বলেন, তৃণমূলের রাশ আর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই। সঙ্গে দাবি করেন, তৃণমূলে তাঁর প্রয়োজন ফুরিয়েছে। গত ১০ বছর ধরে লাগাতার তিনি দলের ভিতরে উপেক্ষিত হয়েছেন বলে ক্ষোভ উগরে দেন কোচবিহার দক্ষিণের বিধায়ক। 

 

বন্ধ করুন