বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়
বৃহস্পতিবার বাড়ি ফেরার আগে হাসপাতালের সামনে ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
বৃহস্পতিবার বাড়ি ফেরার আগে হাসপাতালের সামনে ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • এদিন হাসপাতাল ছাড়ার আগে উপস্থিত সাংবাদিক ও জনতার উদ্দেশে সৌরভ কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন। ধন্যবাদ জানান চিকিৎসক ও নার্সদের।

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার বেলা ১০.৪৫ মিনিটে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। সৌরভের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। হাসপাতাল ছাড়ার আগে চিকিৎসক ও নার্সদেন ধন্যবাদ জানান তিনি। আপাতত বাড়িতেই চিকিৎসকের পর্যবেক্ষকে থাকবেন তিনি। 

গত শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ। বুধবার যাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু আরও ১ দিন হাসপাতালে থাকতে চান তিনি। ফলে বৃহস্পতিবার ছুটি দেওয়া হয় বিসিসিআই প্রেসিডেন্টকে। 

এদিন হাসপাতাল ছাড়ার আগে উপস্থিত সাংবাদিক ও জনতার উদ্দেশে সৌরভ কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন। ধন্যবাদ জানান চিকিৎসক ও নার্সদের। তাঁকে সুস্থ করে তোলার জন্য ধন্যবাদ জানান তিনি। জানান খুব দ্রুত কাজে ফিরবেন বলে জানিয়েছেন তিনি। সৌরভ বলেন, ‘জীবন ফিরে পেতে মানুষ হাসপাতালে আসে। আমাকে চিকিৎসকরা হাসপাতাল ফিরিয়ে দিয়েছেন।’ এর পর পুলিশি এসকর্টে নিজের গাড়িতে হাসপাতাল ছাড়েন সৌরভ। 

সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতাল ছাড়ার পর হাসপাতালের কর্ণধার রূপালি বসু জানান, আপাতত অন্তত ২ সপ্তাহ বাড়িতেই পর্যবেক্ষণে থাকবেন সৌরভ। তাঁর শারীরিক অবস্থার ওপর নজর রাখবেন হাসপাতালের মেডিক্যাল সুপার চিকিৎসক সপ্তর্ষি বসু। তার পর সৌরভের পরবর্তী চিকিৎসা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। 

 

বন্ধ করুন