বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় শহিদ হলেন আরেক করোনাযোদ্ধা, Covid-19-এ আক্রান্ত হয়ে প্রয়াত SSKM-এর নার্স
ফাইল ছবি
ফাইল ছবি

কলকাতায় শহিদ হলেন আরেক করোনাযোদ্ধা, Covid-19-এ আক্রান্ত হয়ে প্রয়াত SSKM-এর নার্স

  • মঙ্গলবার সকালে মৃত্যু হয়েছে ৪১ বছর বয়সী নার্স প্রিয়াঙ্কা মণ্ডলের। মৃত নার্স দক্ষিণ ২৪ পরগনার বজবজের বাসিন্দা বলে জানা গিয়েছে।

করোনার সঙ্গে লড়াইয়ে কলকাতায় শহিদ হলেন আরেক করোনাযোদ্ধা। নিহত SSKM হাসপাতালের এক নার্স। মঙ্গলবার সকালে মৃত্যু হয়েছে ৪১ বছর বয়সী নার্স প্রিয়াঙ্কা মণ্ডলের। মৃত নার্স দক্ষিণ ২৪ পরগনার বজবজের বাসিন্দা বলে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রের জানা গিয়েছে, গত ১৬ জুলাই থেকে ওই নার্সের করোনার উপসর্গ দেখা দেয়। শুরু হয় শ্বাসকষ্ট। ১৮ জুলাই পজিটিভ রিপোর্ট আসে। এর পর বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে।

SSKM হাসপাতালের হৃদরোগ বিভাগে কর্মরত ছিলেন ওই নার্স। তাঁর সংক্রমিত হওয়ার খবরে হাসপাতালের হৃদরোগ বিভাগ জীবাণুমুক্ত করা হয়েচে। যে সব চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও রোগী প্রিয়াঙ্কাদেবীর সংস্পর্শে এসেছিলেন তাঁদের করোনা পরীক্ষা করানো হচ্ছে। 

কোয়ারেন্টাইন করা হয়েছে নিহত নার্সের গোটা পরিবারকে। তাঁদেরও করোনা পরীক্ষা হবে। তবে প্রয়াত নার্সকে শেষবার দেখার সুযোগ পাবেন পরিজনরা। তার পর তাঁর শেষকৃত্য করবে কলকাতা পুরসভা। 

প্রিয়াঙ্কাদেবীর প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন SSKM হাসপাতালের সুপার রঘুনাথ মিশ্র। দ্রুত ওই নার্সের পরিবারকে সরকারি সহায়তা পৌঁছে দেবেন বলে আশ্বস্ত করেছেন তিনি। 

 

বন্ধ করুন