বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলের অন্দরে লাগাতার বিদ্রোহের মুখেও সুর নরম সুকান্তর
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

দলের অন্দরে লাগাতার বিদ্রোহের মুখেও সুর নরম সুকান্তর

  • তিনি জানান, ‘আমি দলের ওপরতলায় বিষয়টা জানিয়েছি। এটা আমাদের দলের অভ্যন্তরীণ বিষয়। আমরা এটাকে অভ্যন্তরীণভাবে সমাধান করতে পারবো বলে আশাবাদী’।

বিজেপির অন্দরে ইতিউতি হোয়াটসঅ্যাপ বিদ্রোহে দল যে বিব্রত তা স্বীকার করে নিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর কথায় স্পষ্ট ইঙ্গিত মিলল, রাজ্যে দলের শৃঙ্খলা রক্ষা করতে হিমসিম খাচ্ছেন তিনি। তবে আলোচনার মাধ্যমেই যে সব সমস্যার সমাধান হবে এব্যাপারেও আশাবাদী বলে জানিয়েছেন সুকান্তবাবু।

এদিন তিনি বলেন, ‘তাঁরা আমাদের পার্টির সম্মানীয় ব্যক্তিত্ব ও আমাদের বিধায়ক। তাদের যদি কোনও অসুবিধা থাকে তা দলকে জানাতে পারেন। আমাকে জানাতে পারেন। আমাকে জানিয়ে সন্তুষ্ট না হলে ওপরে জানাতে পারেন। আমার মনে হয় সেই সমস্যা সমাধান সম্ভব। যদি আমাদের মধ্যে মনোবিরোধ না থাকে। আলোচনার মাধ্যমে সব সমস্যা সমাধান সম্ভব’।

তিনি জানান, ‘আমি দলের ওপরতলায় বিষয়টা জানিয়েছি। এটা আমাদের দলের অভ্যন্তরীণ বিষয়। আমরা এটাকে অভ্যন্তরীণভাবে সমাধান করতে পারবো বলে আশাবাদী’।

বিধানসভা নির্বাচনে ৩ থেকে ৭৭ হলেও বিজেপির ঘরোয়া কোন্দল বেড়েছে সমানুপাতিক হারে। সুকান্তবাবু রাজ্য সভাপতি হওয়ার পর অসন্তোষ কিছুটা কমতে পারে বলে আশা করা হলেও তেমনটা হয়নি। উলটে নিয়মিত দলের বিরুদ্ধে নানা রকম ইঙ্গিতপূর্ণ মন্তব্য করছেন বিভিন্ন বিধায়ক। এমনকী মতবিরোধের জেরে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ছেন তাঁরা। যাতে প্রশ্ন উঠছে, দলের শৃঙ্খলা ধরে রাখতে কি চ্যালেঞ্জের মুখে সুকান্তবাবু?

 

বন্ধ করুন