বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবিষ্যতে আবার দলবদল করবেন জয়প্রকাশ, কী বলতে চাইলেন সুকান্ত?
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

ভবিষ্যতে আবার দলবদল করবেন জয়প্রকাশ, কী বলতে চাইলেন সুকান্ত?

  • মঙ্গলবার দুপুরে কলকাতার নজরুল মঞ্চে তৃণমূলে যোগ দেন সাময়িকভাবে বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন তিনি।

জয়প্রকাশ মজুমদারের তৃণমূলে যোগদান নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মঙ্গলবার বিকেলে দলের রাজ্য সদর দফতরে সাংবাদিক বৈঠকে সুকান্তবাবু বলেন, ‘উনি ভবিষ্যতেও দলবদল করবেন’। প্রশ্ন উঠছে, তাহলে কি জয়প্রকাশকে ফেরানোর রাস্তা খোলা রাখতে চাইছে বিজেপি।

মঙ্গলবার দুপুরে কলকাতার নজরুল মঞ্চে তৃণমূলে যোগ দেন সাময়িকভাবে বহিষ্কৃত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন তিনি। এর পরই গুঞ্জন শুরু হয় তবে একে একে তৃণমূলে যোগ দেবেন বিজেপির বাকি বিক্ষুব্ধরাও। জল্পনায় ইন্ধন দেন কুণাল ঘোষ। বলেন, সোমবারের বৈঠকে যারা ছিলেন তারা সবাই ধাপে ধাপে তৃণমূলে যোগ দেবেন।

এই নিয়ে প্রশ্ন করলে সুকান্তবাবু বলেন, ‘জয়প্রকাশ মজুমদার পাটি থেকে সাময়িক বরখাস্ত ছিলেন। তাই উনি কোন রাজনৈতিক দলে যাবেন। সেটা তার বিষয়। একন্তই তার ব্যক্তিগত চয়েজ়। উনি আগেও দল পরিবর্তন করেছেন, এখনও করলেন আশা করি উনি ভবিষ্যৎতেও করবেন।’

কুণাল ঘোষের মন্তব্য নিয়ে সুকান্তবাবু বলেন, ‘আমি জানি না। সেই বৈঠকে কুণাল ঘোষ কোনও ভাবে যুক্ত ছিলেন কিনা। তিনি যদি এই বৈঠকে উপস্থিত না থাকে তা হলে উনি এত কথা জানলেন কী ভাবে? এটা পাটির কোনও বৈঠক নয়। তবে পার্টির শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে সবাই সমান। এমন কী আমিও তার ঊর্ধ্বে নই।’

তবে প্রশ্ন উঠছে, বিজেপি জয়প্রকাশকে পাকাপাকি বহিষ্কার করছে না কেন? কেন জয়প্রকাশ ফের দলবদল করতে পারেন বলে মন্তব্য করলেন সুকান্ত মজুমদার? তবে জয়প্রকাশের ফেরার রাস্তা তৈরি রাখতে চায় রাজ্য বিজেপি নেতৃত্ব?

 

বন্ধ করুন