বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আনন্দপুরের ধর্ষণে গোপন জবানবন্দি দিল না তরুণী, পালটা অপহরণের অভিযোগ যুবকের

আনন্দপুরের ধর্ষণে গোপন জবানবন্দি দিল না তরুণী, পালটা অপহরণের অভিযোগ যুবকের

আনন্দপুর থানা এলাকায় ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

বুধবার ওই তরুণীর আদালতে গোপন জবানবন্দী দেওয়ার কথা ছিল। কিন্তু, তিনি আদালতে যাননি। এই অবস্থায় ধর্ষণের অভিযোগ জানানোর পরে কেন তরুণী নিখোঁজ হয়ে গেলেন? পুলিশই বা কেন তার খোঁজ পেল না? তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবকের গাড়িচালকের ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ।

আনন্দপুর থানায় ধর্ষণের অভিযোগ জানিয়েছিলেন তরুণী। অথচ গোপন জবানবন্দি দেওয়ার জন্য আদালতে গেলেন না। অন্যদিকে, ধর্ষণে অভিযুক্ত যুবক পাল্টা অপহরণের অভিযোগ জানিয়েছে। এমন ঘটনাকে কেন্দ্র করে উঠেছে একাধিক প্রশ্ন। তৈরি হয়েছে ধোঁয়াশা। সেক্ষেত্রে অভিযোগকারী আদৌও কি গণধর্ষণের শিকার হয়েছিলেন? তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে তদন্তকারীদের মধ্যে। একইসঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: গোয়াতে নাবালিকা ধর্ষণের সংখ্য়া সবথেকে বেশি, উদ্বেগের ছবি NCRB রিপোর্টে

জানা গিয়েছে, বুধবার ওই তরুণীর আদালতে গোপন জবানবন্দি দেওয়ার কথা ছিল। কিন্তু, তিনি আদালতে যাননি। এই অবস্থায় ধর্ষণের অভিযোগ জানানোর পরে কেন তরুণী নিখোঁজ হয়ে গেলেন? পুলিশই বা কেন তার খোঁজ পেল না? তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবকের গাড়িচালকের ভূমিকাও খতিয়ে দেখছে পুলিশ। তদন্তকারীদের অনুমান, এই ঘটনার সঙ্গে গাড়ি চালক প্রত্যক্ষ অথবা পরোক্ষভাবে যুক্ত থাকতে পারে। আবার অভিযুক্ত যুবক পালটা যখন অপহরণের জানাল সেক্ষেত্রে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ থাকা সত্ত্বেও কেন তাকে করা হল না? সেক্ষেত্রে উঠে আসছে প্রভাবশালী তত্ত্ব। যদিও পুলিশের বক্তব্য, অভিযুক্ত যুবককে অপহরণ করা হয়েছে বলে মঙ্গলবার একটি লিখিত অভিযোগ মেলে। তখন তদন্তকারীরা জানতে পারেন, ফ্ল্যাটের মধ্যে বন্দি রয়েছে এক যুবক এবং তার সঙ্গী। সেখানে হানা দিয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। তবে অপহরণের অভিযোগ পাওয়ার পরে এই মামলায় অন্য মাত্রা যুক্ত হয়েছে।  

প্রসঙ্গত, আনন্দপুরে ধর্ষণের অভিযোগ উঠেছিল গত সোমবার রাতে। ওই তরুণীকে একটি গাড়িতে ডেকে বেহুশ করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তরুণীর আরও অভিযোগ ওই যুবক নিজেকে রাজনৈতিক প্রভাবশালী বলে হুমকি দিয়েছিল। জানা গিয়েছে ওই তরুণী প্রথমে যুবকের সঙ্গে দেখা করতে চাননি। পরে তাকে মডেলিং এবং অভিনয়ে নামানোর প্রলোভন দেখায়। মূলত একটি চুক্তি করানোর নামে তাকে ডেকে পাঠানো হয়েছিল। এরপর যুবক তাকে নিউ গড়িয়া থেকে নিজের গাড়িতে তোলে । তরুণীকে সে জানিয়েছিল ফটোশুট করা হবে। গাড়ি নিয়ে কিছুক্ষণ ঘোরাঘুরির পর আনন্দপুর থানা এলাকায় গাড়ি দাঁড় করিয়ে পানীয়র সঙ্গে কিছু মিশিয়ে দেওয়া হয়।  এরপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে মুকুন্দপুর এলাকায় নামিয়ে পালিয়ে যায় যুবক।

এই ঘটনায় অভিযোগ পাওয়ার পরেই পুলিশ তদন্ত নামে। ঘটনার ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে, ওই অভিযুক্তের সঙ্গে চলচ্চিত্র জগতের যোগাযোগ হয়েছে। এদিকে, বুধবার যুবককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করে বিজেপির মহিলা মোর্চা সদস্যরা। এই অবস্থায় অভিযোগ পালটা অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে?

Latest IPL News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.