বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টানা তিনদিন বন্ধ থাকবে চিৎপুর সেতু, বিকল্প পথে চলবে যানবাহন, জেনে নিন
আগামী ১০ জুন থেকে বন্ধ থাকবে চিৎপুর সেতু। ছবি সৌজন্য–এএনআই।
আগামী ১০ জুন থেকে বন্ধ থাকবে চিৎপুর সেতু। ছবি সৌজন্য–এএনআই।

টানা তিনদিন বন্ধ থাকবে চিৎপুর সেতু, বিকল্প পথে চলবে যানবাহন, জেনে নিন

  • আগামী ১০ জুন থেকে বন্ধ থাকবে চিৎপুর সেতু। তাতে একটু সমস্যায় পড়তে পারেন সাধারণ মানুষ।

এবার শহরের সেতু মেরামতির দিকে জোর দিল রাজ্য সরকার। সোমবার চিৎপুর সেতুর ভার–বহন ক্ষমতা পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার জেরে আগামী ১০ জুন থেকে বন্ধ থাকবে চিৎপুর সেতু। তাতে একটু সমস্যায় পড়তে পারেন সাধারণ মানুষ। তবে এখন বিধিনিষেধ চলছে বলে রাস্তাঘাট অনেকটাই ফাঁকা রয়েছে। তবে এই তিনদিন ঘুরপথে যান চলাচল করবে।

কেমন করে তাহলে যাতায়াত সম্ভব হবে?‌ জানা গিয়েছে, উত্তরমুখী যানবাহন রাজবল্লভপাড়া দিয়ে ঘুরে শ্যামবাজার পাঁচমাথা মোড়, আরজিকর রোড, বেলগাছিয়া রোড, রাজা মণীন্দ্র রোড হয়ে বিটি রোডে যাবে। আবার বিটি রোড থেকে আসা দক্ষিণমুখী যানবাহন লকগেট ফ্লাইওভার হয়ে পিকে মুখার্জি রোড, বিধান সরণী হয়ে শ্যামবাজার মোড়ে যাবে।

এদিকে কাশীপুর থেকে শ্যামবাজার মোড়গামী গাড়ি কাশীপুর সেতু হয়ে পিকে মুখার্জী রোড, বিধান সরণী হয়ে যাবে। পূর্ব থেকে পশ্চিমমুখী যানবাহনের ক্ষেত্রে শুধুমাত্র গালিফ স্ট্রিট খোলা থাকবে। আর পশ্চিম থেকে পূর্বমুখী যানবাহনের ক্ষেত্রে পিকে মুখার্জি রোড খোলা থাকবে।

অন্যদিকে রবীন্দ্র সরণী থেকে আসা গাড়ি বি কে পাল অ্যাভিনিউ দিয়ে ঘুরে সিআর অ্যাভিনিউ, জেএম অ্যাভিনিউ, রাজবল্লভপাড়া, ভূপেন বোস অ্যাভিনিউ হয়ে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে আসবে। পোস্তার দিক থেকে আসা ভারী গাড়ি গিরিশ পার্ক ক্রসিং দিয়ে ঘুরে বিবেকানন্দ রোড, মাণিকতলা, কাঁকুরগাছি ক্রসিং, হাডকো ক্রসিং হয়ে ভিআইপি রোডে পৌঁছবে।

বন্ধ করুন