বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌প্রত্যেকটি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস জিতবে’‌, শহরে পা রেখে ভবিষ্যদ্বানী অনুব্রত‌র
বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।
বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

‘‌প্রত্যেকটি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস জিতবে’‌, শহরে পা রেখে ভবিষ্যদ্বানী অনুব্রত‌র

  • আজ সেই মামলায় বিধাননগরের এমপি–এমএলএ আদালতে আসেন অনুব্রত মণ্ডল।

এবার কলকাতা পুরসভা নির্বাচনের ফলাফল নিয়ে ভবিষ্যদ্বানী করলেন বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রত্যেকটি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস জিতবে বলে তিনি জানিয়েছেন। মঙ্গলকোট থানা এলাকার মল্লিকপুরে একটি রাজনৈতিক সংঘর্ষ ঘটে। সেই ঘটনায় নাম জড়িয়ে পড়ে বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আজ সেই মামলায় বিধাননগরের এমপি–এমএলএ আদালতে আসেন অনুব্রত মণ্ডল। সেখানেই এই ভবিষ্যদ্বানী শোনান তিনি।

শুক্রবার তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কলকাতা পুরসভার নির্বাচনে কী হবে?‌ বলে মনে হচ্ছে। জবাবে অনুব্রত মণ্ডল বলেন, ‘‌প্রত্যেকটি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস জিতবে। কলকাতায় যে কাজ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাতে মানুষ তাঁকেই সমর্থন করবেন।’‌ কিন্তু বিজেপি–সিপিআইএম যে অভিযোগ করছে বিস্তর?‌ সপাটে জবাব অনুব্রতর, ‘‌পাগলে অনেক কিছু বলে।’‌

কেন তৃণমূল কংগ্রেস এমন সাফল্য পাবে?‌ এদিন অনুব্রত মণ্ডল বলেন, ‘‌উন্নয়নকে হাতিয়ার করেই নির্বাচন লড়ছে তৃণমূল কংগ্রেস। আর উন্নয়ন তো মানুষ দেখতেই পাচ্ছেন। একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছেন মানুষজন। তাই সব আসনে জিতবে তৃণমূল কংগ্রেস।’‌ ১৪৪টি আসনের নির্বাচন রবিবার। আজ প্রচারের শেষদিন। তাই সব রাজনৈতিক দল প্রচারে ঝাঁপিয়েছে।

কিন্তু কলকাতার জলযন্ত্রণা নিয়ে কী বলবেন?‌ এই বিষয়ে অনুব্রত মণ্ডলের দাবি, ‘‌৩৪ বছরের তুলনায় অনেক কমেছে। কলকাতা এখন তিলোত্তমা। প্রচুর কাজ হয়েছে। এবার জেতার পর আরও কাজ হবে।’‌ উল্লেখ্য, মার্চ মাসে বীরভূমের মঙ্গলকোট থানা এলাকার মল্লিকপুরে দুটি রাজনৈতিক দলের মধ্যে ঝামেলা হয়েছিল। সেখানে অনুব্রত মণ্ডলের নেতৃত্বে এই গোটা ঘটনা ঘটেছিল বলে অভিযোগ। আদালতে সেই মামলা দীর্ঘদিন ধরে চলছে। আজ বিধাননগর আদালতের এমপি–এমএলএ কোর্টে এই মামলায় অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠানো হয়েছিল। অনুব্রত মণ্ডলের আইনজীবী জানান, আজ আদালতে সাক্ষীরা কোন কিছুই স্পষ্টভাবে বলতে পারেনি। এই গোটা ঘটনা পড়ে মনে হয়েছে অনুব্রত মণ্ডলকে ফাঁসানো হয়েছে।

বন্ধ করুন