বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌‌বেইমান, কুলাঙ্গার, বিশ্বাসঘাতক, অকৃতজ্ঞ’‌, শুভেন্দুকে কড়া আক্রমণ করলেন কুণাল
তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (‌ছবি সৌজন্য এএনআই)‌
তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (‌ছবি সৌজন্য এএনআই)‌

‘‌‌বেইমান, কুলাঙ্গার, বিশ্বাসঘাতক, অকৃতজ্ঞ’‌, শুভেন্দুকে কড়া আক্রমণ করলেন কুণাল

  • কিছুদিন আগে একটি টুইটে শুভেন্দু অধিকারীকে ‘‌ধান্দাবাজ, পরজীবী মুখ’‌ বলেও কটাক্ষ করেছিলেন তিনি। এবার আরও সুর চড়ালেন তিনি।

রবিরার সকাল থেকে ভবানীপুর, সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে ভোটগণনা শুরু হয়েছে। ঠিক তার আগে বন্যা পরিস্থিতি নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রেক্ষিতে তাঁকে তুলোধনা করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। কিছুদিন আগে একটি টুইটে শুভেন্দু অধিকারীকে ‘‌ধান্দাবাজ, পরজীবী মুখ’‌ বলেও কটাক্ষ করেছিলেন তিনি। এবার আরও সুর চড়ালেন তিনি।

রাজ্যের বন্যা পরিস্থিতিতে ডিভিসি–কে দায়ী করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‌এটি ম্যান মেড বন্যা। রাজ্যকে না জানিয়ে প্রচুর জল ছাড়া হয়েছে। তাই রাজ্যে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। এটা ক্রাইম।’‌ পাল্টা শুভেন্দু অধিকারী বলেছিলেন, ‘‌উদ্দেশ্যপ্রণোদিতভাবে এটিকে ম্যান মেড বন্যা বলা হচ্ছে। মুখ্যমন্ত্রী নিজের স্বার্থে মানুষকে ভাসিয়ে দিয়েছেন।’‌

এই নিয়ে যখন তরজা তুঙ্গে তখন কুণাল ঘোষ টুইট করে শুভেন্দু অধিকারীকে তুলোধনা করেছেন। কুণাল ঘোষ লেখেন, ‘‌বেইমান, কুলাঙ্গার, বিশ্বাসঘাতক, অকৃতজ্ঞ, মেরুদণ্ডহীন, কাপুরুষ। যাঁর দয়ায় নিজের আর গোটা পরিবারের রাজনৈতিক অস্তিত্ব, সাংসদ, বিধায়ক, পুরসভা, দল ও প্রশাসনে নানা পদ—আজ সিবিআই–ইডি থেকে বাঁচতে বিজেপির পা চেটে বড় বড় কথা? দেউলিয়া বিজেপির ধান্দাবাজ পরজীবী মুখ।’‌

এই কড়া টুইটে আরও শোরগোল পড়ে গিয়েছে। মানুষ কি রায় দিয়েছে সেদিকে যখন সবাই তাকিয়ে আছে তখন এই টুইট ঘিরে জোর চর্চা শুরু হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের বন্যা পরিস্থিতি এবং ডিভিসি’‌র ভূমিকা নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লিখবেন মুখ্যমন্ত্রী বলে জানিয়েছেন। আর এখন শুভেন্দুকে কড়া আক্রমণ করায় তা নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। যদিও শুভেন্দু কোনও প্রতিক্রিয়া মেলেনি।

উল্লেখ্য, খানাকুল, ঘাটাল–সহ রাজ্যের বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বিরোধীরা। শুভেন্দু অধিকারী তীব্র আক্রমণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই আক্রমণের জবাব দিয়েছেন কুণাল। নির্বাচনের গণনার মধ্যেই এই মন্তব্য এখন আলাদা মাত্রা পেয়েছে বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা।

বন্ধ করুন