বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দাদাগিরির মঞ্চে সৌরভের প্রশ্নে ‘বিদ্ধ’, তৃণমূলের দেবাংশু হলেন ‘কমরেড’!
দেবাংশু ভট্টাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

দাদাগিরির মঞ্চে সৌরভের প্রশ্নে ‘বিদ্ধ’, তৃণমূলের দেবাংশু হলেন ‘কমরেড’!

  • সোশ্যাল মিডিয়ায় দেবাংশুর ‘কমরেড’ সম্বোধন নিয়ে পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়।

দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিজেপি যোগ নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের ‘জবাব’ দেননি ‘প্রিন্স অফ ক্যালকাটা’। এদিকে অনুষ্ঠানে সৌরভের প্রশ্নেরও জবাব ‘দিতে পারলেন না’ দেবাংশু। আর এর জেরে নিজেকে ‘কমরেড’ বলে ঘোষণা করলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় দেবাংশুর ‘কমরেড’ সম্বোধন নিয়ে পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়।

আদতে সৌরভের সঞ্চালিত দাদাগিরির অনুষ্ঠানে দেবাংশুর প্রাপ্ত নম্বর ছিল শূন্য। এদিকে বিধানসভা নির্বাচনে বামেদের আসন সংখ্যাও ছিল শূন্য। বামেদের সাথে নিজের এই সাদৃশ্য খুঁজে পেয়েই খোঁচা দিলেন দেবাংশু। আর তাই ফেসবুকে পোস্ট করে আবেদন জানান যাতে তাঁকে ‘কমরেড’ সম্বোধন করা হয় এখন থেকে। এদিকে এই এপিসোডে সবাইকে পিছনে ফেলে জয়ী হন বিশেষ অতিথি ভুবন বাদ্যকর। আর শূন্য পেয়ে দ্বিতীয় দেবাংশু। বাকি অতিথিদের স্কোর ছিল নেগেটিভে।

এদিকে দাদাগিরির মঞ্চে সৌরভকেও ‘কঠিন প্রশ্ন’ করেন দেবাংশু। গত বিধানসভা নির্বাচনের সময় সৌরভের বিজেপি যোগ নিয়ে জোর জল্পনা তৈরি হয়েছিল। সেই প্রসঙ্গে সরাসরি প্রশ্ন করেন দেবাংশু। দেবাংশু সৌরভকে জিজ্ঞেস করেন, ‘বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম...’ প্রশ্ন শুনেই এড়াতে চান সৌরভ। তবে নাছোড়বান্দা দেবাংশুকে সৌরভ বলেন, 'আমাকে এসব প্রশ্ন করিস না।' lতবে তারপরও তৃণমূল যুব নেতা প্রশ্ন করেন, 'যিনি এই কথা (সৌরভের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা উস্কে দিয়েছিলেন) বলেছিলেন তাঁকে কি আমাদের বিশ্বাস করা উচিত ছিল?' এর জবাব না দিয়ে বিসিসিআই সভাপতি কোনওমতে প্রশ্নগুলিকে এড়িয়ে যান।

 

বন্ধ করুন