বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মদ্যপ মোটরবাইক আরোহীর ধাক্কা ভবঘুরেকে, মাঝরাতে নিউটাউনে দুর্ঘটনা
পথ দুর্ঘটনাটি ঘটেছে সাপুরজি সেতুর কাছে।

মদ্যপ মোটরবাইক আরোহীর ধাক্কা ভবঘুরেকে, মাঝরাতে নিউটাউনে দুর্ঘটনা

  • তার জেরে এই পথ দুর্ঘটনায় মোট তিনজন গুরুতর জখম হলেন।

আবার নিউটাউনে পথ দুর্ঘটনা। একটি মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল রাস্তায় থাকা ভবঘুরেকে। তারপর সেই মোটরবাইক ছিটকে পড়ল। তার জেরে এই পথ দুর্ঘটনায় মোট তিনজন গুরুতর জখম হলেন। এই মোটরবাইকে দু’‌জন আরোহী ছিলেন। ভবঘুরে এবং দুই মোটরবাইক আরোহী গুরুতর জখম হয়েছেন। এই পথ দুর্ঘটনাটি ঘটেছে সাপুরজি সেতুর কাছে।

ঠিক কী ঘটেছে নিউটাউনে?‌ স্থানীয় সূত্রে খবর, বুধবার মাঝরাতে নিউটাউন সাপুরজি সেতুর কাছে তীব্র গতিতে একটি মোটরবাইর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় থাকা ভবঘুরেকে ধাক্কা মারে। তারপরই ছিটকে পড়েন দুই আরোহী। এই পথদুর্ঘটনায় মোট আহত তিনজন। এরা মদ্যপ অবস্থায় মোটরবাইক চালাচ্ছিলেন। যার জেরে এই দুর্ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে, এই পথ দুর্ঘটনার পর মোটরবাইকে থাকা দু’‌জনকে জিরানগাছা হাসপাতালে এবং অপরজনকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। আর যে ভবঘুরেকে ধাক্কা মারা হয়েছিল তাকেও বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসা চলছে। এত রাতে কেন মোটরবাইকে করে তাঁরা বেরিয়েছিল?‌ খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মদ্যপ অবস্থায় তীব্র গতিতে মোটরবাইক চলছিল বলেই এই দুর্ঘটনা ঘটেছে। এখানে ভবঘুরেকে ধাক্কা মারে মোটরবাইক। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন দুই মোটরবাইক আরোহী। তাঁরা মদ্যপ অবস্থায় ছিল। এই কারণে টেকনো সিটি থানার পুলিশ মোটরবাইকটি আটক করেছে। আহত দুই মোটরবাইক আরোহীর অবস্থা আশঙ্কাজনক।

বন্ধ করুন