বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সৌরভকে কার্পেট পেতে ফুল দিয়ে স্বাগত জানাবো: বিজেপির কেন্দ্রীয় নেতা
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

সৌরভকে কার্পেট পেতে ফুল দিয়ে স্বাগত জানাবো: বিজেপির কেন্দ্রীয় নেতা

  • রাজনীতিতে যোগদান নিয়ে সৌরভের ওপর কোনও চাপ রয়েছে বলে যে গুঞ্জন কিছুদিন ধরে ছড়িয়েছে তা অস্বীকার করেন তিনি।

সৌরভ গঙ্গোপাধ্যায় কি বিজেপিতে যোগ দিতে পারেন? বেশ কিছুদিন ধরে এই প্রশ্ন নিয়ে জল্পনা চলছে রাজ্যজুড়ে। সেই জল্পনাতেই ঘি ঢাললেন বিজেপির এরাজ্যের পর্যবেক্ষক। বুধবার কাটোয়ায় গিয়ে সৌরভকে বিজেপিতে আহ্বান করেন তিনি। 

বুধবারই হাসপাতাল থেকে ছুটি পাওয়ার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু শেষ মুহূর্তে জানা যায় বৃহস্পতিবার বাড়ি যাবেন তিনি। আর সেদিনই সৌরভের রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা বাড়ালেন বিজেপি নেতা। 

এদিন কাটোয়ায় অরবিন্দ মেনন বলেন, ‘সৌরভ বাংলার বাঘ। উনি বিজেপিতে এলে কার্পেট পেতে ফুল দিয়ে স্বাগত জানাবো।’ তবে রাজনীতিতে যোগদান নিয়ে সৌরভের ওপর কোনও চাপ রয়েছে বলে যে গুঞ্জন কিছুদিন ধরে ছড়িয়েছে তা অস্বীকার করেন তিনি। সৌরভ রাজনীতিতে এলে নিজের ইচ্ছাতেই আসবেন বলে মন্তব্য করেন তিনি। 

গত শনিবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সৌরভের হৃদযন্ত্রে স্টেন্ট বসেছে। বুধবার হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে হাসপাতালের তরফে জানানো হয়, বৃহস্পতিবার বাড়ি যাবেন তিনি। ওদিকে সৌরভ সম্পূর্ণ স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন বলে মঙ্গলবার জানিয়েছেন চিকিৎসক দেবী শেঠি। তার পরদিনই সৌরভকে কার্পেট পেতে স্বাগত জানানোর ঘোষণা করলেন বিজেপি নেতা। 

 

বন্ধ করুন